আওয়ামীলীগ জনগণের দল,কোন হুমকি ধমকিতে ভয় পায় না॥ নাসিম

mmmmmm
Share Button

মারুফ সরকারঃ সিরাজগঞ্জ প্রতিনিধি :: ঈদের পর বিএনপি’র আন্দোলন হবে অর্থহীন মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামীলীগকে ভয় দেখানো যাবে না।

আওয়ামীলীগ জনগণের দল,কোন হুমকি ধমকিতে ভয় পায় না। বিএনপিসহ নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে নির্বাচনের জন্য প্রস্তÍতি নেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন-নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প নেই। একাদশ সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেছেন- হেফাজতের সাথে গোপন আতাতের কিছু নেই, কওমী স্বীকৃতি প্রকাশ্যেই দেয়া হয়েছে।

বিএনপিই এক সময় হেফাজতের কওমী নীতি স্বীকৃতি দেয়ার জন্য চেষ্টা করে ব্যর্থ হয়েছে। সরকার জনগণেরর দাবীর কথা চিন্তা করে কওমী নীতিকে স্বীকৃতি দিয়েছে। হেফাজতের সাথে আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই। আওয়ামীলীগ তার নিজের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ জনগনের ভোট নিয়েই নির্বাচিত হতে চায়। তিনি রবিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে মডেল ফার্মেসী উদ্বোধন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।স্বাস্থ্যমন্ত্রী মডেল ফার্মেসী উদ্বোধন করে বলেছেন- এসব ফার্মেসীতে গুটি কয়েক ওষুধ ছাড়া চিকিৎসকের প্রেসক্রিপশন বিহীন কোন ওষুধ বিক্রি হবে না। নকল, ভেজাল ওষুধও বিক্রি হবে না। এসব ফার্মেসী হবে সরকারের বিশুদ্ধ ওষুধ বিক্রির একটি মডেল ব্যবসা প্রতিষ্ঠান।

এ সময় মন্ত্রী সঙ্গে ওষুধ প্রশাসনের মহা পরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান, পরিচালক মোঃ রুহুল আমীন , সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, ২৫০ শয্যা বিশিস্ট সিরাজগঞ্জ জেনারের হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ উদয় নারায়ন মোহন্ত ।

পরে তিনি শহরের হোসেনপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনর বাসয যান এবঙ মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে তিনি ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের অসুস্থ্য সভাপতি আমিনুল ইসলাম টাবুর বাসায় যান। এময় জেরা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য,পৌর মেয়র সৈয়দ আব্দুর রুফ মুক্তা যুগ্ন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী সেখ, শহর আওয়ামীলীগের সভাপতি হাজী ইসহাক আলী, সাধারন সম্পাদক দানী উল হক দানী, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জিহাদ আল ইসলাম এবং ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় তিনি জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • নকলায় বাল্যবিবাহ মুক্ত যৌতুক ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত
  • মান্দা সদর ইউনিয়নের ৪নং ওর্য়াড যুবদলের কমিটি গঠিত
  • গোলাপগঞ্জ মুক্ত দিবস আজ
  • বেনাপোল সীমান্তে দেড় লাখ টাকা ও ১০টি স্বর্ণের বারসহ আটক এক
  • পাইকগাছা জাদুঘরে হদিস মিলছেনা সংরক্ষিত মুক্তিযুদ্ধের সময় ব্যবহৃত জিনিসপত্রের
  • মোটর মেকানিককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের
  • নকলায় গুড়ি গুড়ি বৃষ্টি, সূর্যের দেখা নেই
  • পাইকগাছায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত