আশাশুনি রিপোর্টার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

assasuni-photo-1-13-december
Share Button

জি এম মুজিবুর রহমান ::
আশাশুনি রিপোর্টার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। গতকাল (বুধবার) সকালে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

প্রভাষক শেষ হেদায়েতুল ইসলাম ও সহ-সভাপতি আয়ুব হোসেন রানার সঞ্চালনায় অনুষ্ঠািনে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা, শোভনালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রভাষক ম মোনায়েম হোসেন, বুধহাটা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক, ওসি প্রতিনিধি এসআই বিশ্বজিৎ অধিকারী, আশাশুনি প্রেসক্লাব উপদেষ্টা একেএম এমদাদুল হক ও প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান।

অনুষ্ঠানে বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাব সভাপতি এস এম আমির হামজা, সাবেক সভাপতি সচ্চিদানন্দদে সদয়, যুগ্ম সম্পাদক এসকে হাসান, সাংগঠনিক সম্পাদক মাসুম বাবুল, আশাশুনি প্রেসক্লাব অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, দরগাহপুর আঞ্চলিক প্রেসক্লাব সহ সভাপতি ও দক্ষিণ বাংলা অনলাইন নিউজ পোর্টাল সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান আশিক, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, বড়দল প্রেসক্লাব সভাপতি শফিকুল ইসলাম, চাম্পাফুল আঞ্চলিক প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান মনিসহ আশাশুনি রিপোটার্স ক্লাব সাধারণ সম্পাদক সোহরাব হোসেন ও সকল সদস্যবৃন্দ এবং বুধহাটা, দরগাহপুর, বড়দল ও চাম্পাফুল প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথিসহ অতিথিবর্গ জন্মদিনের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন শাহিন রেজা ও গীতা থেকে পাঠ করেন মাষ্টার সুব্রত কুমার।

প্রধান অতিথি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশাকে বলা হয় জাতির বিবেক, সমাজের দর্পণ। আপনাদের লেখনির মাধ্যমে জাতি জানতে পারে সত্য ঘটনা। সকালে ঘুম থেকে উঠেই মানুষের যেন প্রথম কাজই পত্রিকা পড়া। একজন মানুষ দিনের প্রথমেই জানতে চায় কোথায় কি হয়েছে।

তিনি আশাশুনির সাংবাদিকদের কাছে আহব্বান রেখে বলেন, আপনারা অবহেলিত আশাশুনি উপজেলার সমস্যা গুলো তুলে ধরে আরও বেশী লেখালেখি করেন। যাতে করে আশাশুনি উপজেলা একটি ডিজিটাল উপজেলায় পরিণত হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আশাশুনিতে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
  • আশাশুনিতে ৫টি পরিত্যাক্ত বোমা উদ্ধার
  • আশাশুনি হাজিডাঙ্গা পুরাতন জামে মসজিদের কমিটি গঠন
  • আশাশুনির মানিকখালী-বড়দল সড়ক দেদারছে নষ্ট করা হচ্ছে!
  • আশাশুনিতে দু’ আসামী গ্রেফতার
  • আশাশুনিতে ৩ দিনের উন্নয়ন মেলা উদ্বোধন
  • আশাশুনি রিপোর্টার্স ক্লাবের নির্বাচন ২১ জানুয়ারী
  • বড়দলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ