উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রামু প্রেস ক্লাব

farid
Share Button

খালেদ হোসেন টাপু, রামু ::
কক্সবাজার জেলার শিক্ষাখাতে দু’দুবার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রামু প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। মঙ্গলবার প্রেস ক্লাব নেতৃবৃন্দ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে এই ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আমির হোছাইন হেলালী, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এস মো. হোসেন, কবি ও প্রাবন্ধিক এম সুলতান আহমদ মুনিরী, রামু প্রেস ক্লাব কর্মকর্তা গণমাধ্যমকর্মী খালেদ হোসেন টাপু, আব্দুল্লাহ আল মামুন, সোয়েব সাঈদ, গণমাধ্যমকর্মী ওবাইদুল হক নোমান, আল মাহমুদ ভুট্টো, সাহেদ কায়সার, মাওলানা আবুল মঞ্জুর, আবু বক্কর ছিদ্দিক, আবুল কাশেম, আবুল কাশেম সাগর, আহমদ সৈয়দ ফরমান, নাছির উদ্দীন প্রমুখ।

সংবর্ধনার জবাবে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, রামুর সামগ্রিক উন্নয়নে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ‘সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির বিবেক। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ঘুণেধরা সমাজ ও অবহেলিত জনপদের পরিবর্তন সম্ভব।’ তিনি আরো বলেন, আমি একজন রামুবাসীর প্রকৃত সেবক হয়ে দিনরাত পরিশ্রম করে রামুর সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। যার কারণে শিক্ষাখাতে সর্বোচ্চ অবদানের জন্য জেলার দু’দুবার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এসম্মান আমার একার নয়, রামুবাসীর। রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ আমাকে সংবর্ধিত করে ভালবাসার ঋণে আবদ্ধ করে ফেলেছে। এসম্মান আজীবন আমার মনে থাকবে। রামু সাংবাদিকরা আমার অত্যন্ত আপনজন। অতীতেও সবসময় রামুর সকল সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে ছিলাম। আগামীতেও থাকব।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ব্রাহ্মণবাড়িয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র জেলা সমাবেশ অনুষ্ঠিত
  • এক বাড়িতে চার নারীকে ধর্ষণ
  • রামুতে জস্নে জুলুস্ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • কুমিল্লায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৭
  • ধর্মীয় উৎসব সবার মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ইউএনও শাহজাহান আলি
  • কক্সবাজারে রোহিঙ্গাদের নৌকাডুবি: শিশুসহ ৬০ জনেরও অধিক মৃত্যুর আশঙ্কা
  • রামুর সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন সমুন্নত রাখতে কাজ করে যাচ্ছি : রিয়াজ উল আলম