কলকাতার ছবিতে জুটি বাঁধলেন শাকিব-ফারিয়া

srk-faria-2
Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: এরআগে কোনো সিনেমায় সুপারস্টার শাকিব খানের সঙ্গে কখনোই দেখা যায়নি ঢাকা-কলকাতায় জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফরিয়াকে। কিন্তু দেশের এই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন। তবে দেশের সিনেমায় নয়, বরং কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন তারা।

ক’দিন আগেই কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে নাম না জানা একটি সিনেমায় কাজ করে এসেছেন দেশের একমাত্র সুপারস্টার শাকিব খান। সেই ছবির পর আরো একটি নতুন সিনেমায় অভিনয় করে সদ্যই দেশে ফিরলেন তিনি। আর এই ছবিতে তার বিপরীতে প্রথমবার দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়াকে! গত বৃহস্পতিবার কলকাতা থেকে দেশে ফিরে একটি অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন শাকিব।

মাস খানেকের বেশী সময় ধরে দেশীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে শাকিব খানকে নিয়ে আলোচনা সমালোচনা যেনো থামছেই না। বিশেষ করে গেল ৫ মে শিল্পী সমিতির নির্বাচনে তাকে হেনস্তা করার ঘটনা অন্যতম। এরপরই শিল্পীদের মধ্যে বর্তমান ইন্ডাস্ট্রির হালহকিকত নিয়ে উঠে নানা প্রশ্ন।

এসব নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখন কাউকে কিছু না জানিয়ে কলকাতায় নতুন সিনেমায় শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন শাকিব। ফিরলেন গত বৃহস্পতিবার। আর সেখান থেকে ফিরেই জানালেন, রাজীব বিশ্বাস পরিচালিত নতুন ছবিটির পরও এবার আরো একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর এই ছবিতে তার বিপরীতে প্রথমবার অভিনয় করছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নুসরাত ছাড়াও এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বায়ন্তিকাকেও।

এর আগে চলতি বছরের শুরতেই যৌথ প্রযোজনা ‘নবাব’ সিনেমার শ্যুটিং শেষ করেন শাকিব খান। আর এরপরই প্রথমবার কলকাতার প্রভাবশালী সিনেমা প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর হয়ে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান। সেসময় শোনা গিয়েছিলো, একটি নয় বরং ভেঙ্কটেশের সঙ্গে শাকিব চার চারটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সাতক্ষীরাতে চিত্র নায়িকা পপিকে শিল্পী ঐক্যজোটের শুভেচ্ছা
  • চিত্র নায়িকা পপিকে দেখতে লেক ভিউ ক্যাফে দর্শণার্থীদের উপচে পড়া ভীড়
  • মাহি-বুবলিকে ছাড়িয়ে সেরা অপু
  • এবার সানি লিওনের আদলে আসছেন মালকোভা
  • শাহরুখে ‘মুগ্ধ’ কাজল?
  • বিশ্ব ইজতেমায় ৫০টি বাস দিচ্ছেন ডিপজল
  • বাংলো কিনেছেন রণবীর-দীপিকা!
  • ‘পাগল মানুষ’ দেখতে সিনেমা হলে যাবেন শাবনূর