কলারোয়ার লাঙ্গলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা

satkhira-news-logo-original-900
Share Button

কলারোয়া প্রতিনিধি :: কলারোয়া উপজেলার ৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যানসহ ৬ জনকে আসামী করে সাতক্ষীরা আদালতে একটি মামলা হয়েছে।

উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের মৃত ইয়ারব মোল্যার ছেলে রেজাউল ইসলাম রেজা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যার নং-৩৭২/১৭ ইং। মামলার আসামীরা হলেন-লাঙ্গলঝাড়া গ্রামের মৃত জব্বার শেখের ছেলে লাঙ্গলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম (৪৫), গাজনা গ্রামের আব্দুল কাদেরের মেয়ে সপ্না খাতুন (৩২), একই গ্রামের মৃত তফেলউদ্দীন ছেলে ওজিয়ার সানা(৫৫), গোয়ালচাতর গ্রামের মৃত বেলাল আলীর ছেলে শাহাজাহান আলী (৫০), লাঙ্গলঝাড়া গ্রামের মৃত খালেক মল্লিকের ছেলে কাদের মল্লিক ও মৃত বারেক সরদারের ছেলে কবিরুল ইসলাম (২৭)।

মামলার বিবরণে জানা যায়, বাদীর সহিত ২নং আসামীর বিবাহ হয়। এমনকি তাদের মধ্যে ঘর সংসার করা কালীন সুমি খাতুন (১৫) ও রুমি খাতুন (০৯) নামে দুটি সস্তানও জন্ম গ্রহন করে। সম্প্রতি তাদের মধ্যে বনিবনা না হওয়ায় আপোষ তালাকের মাধ্যমে স্বামী-স্ত্রীর সম্পর্ক বিছিন্ন হয়। তালাকের কিছুদিনপর বাদী বাড়িতে না থাকার সুযোগে ১নং আসামী ইউপি চেয়ারম্যানের প্রকাশ্যে নেতৃত্বে বাদীর বাড়িতে অন্যায় ভাবে প্রবেশ করে ঘরের আসবাবপত্রসহ মালামাল জোর পূর্বক বাহির করিয়া লুট করে নিয়ে যায়।

এমনকি ঘরে তালা লাগিয়ে দিয়ে তালার চাবি ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখে। বর্তমানে লুট করা মালামাল ৩নং আসামীর বাড়িতে আটকাইয়া রাখিয়াছে। যার এক্ষুনে উদ্ধার করা প্রয়োজন, তানাহলে মালামাল গুলো নষ্ট হয়ে যাবে। সাথে সাথে ঘরের চাবিটা উদ্ধার না হলে বাদীসহ পরিবারের লোকজন ঘরে উঠতে না পেরে খোলা আকাশের নীচে অবস্থান করছে। এ ঘটনায় বাদী সাতক্ষীরা বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ওই ৬ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করে। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে সরাসরি আদালতে হাজির হয়ে জবাব দেওয়ার জন্য সমন জারি করেন।

আসামীরা ধার্য্য দিনে হাজির না হওয়ায় বিজ্ঞ আদালত আগামী ২০ জুন দ্বিতীয় দফায় হাজির হয়ে জবাব দেওয়ার জন্য দিন ধার্য্য করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম জানান, যার মালামাল সেই নিয়ে গেছে। তিনি এ বিষয়ে কিছু জানিনা, তবে চেয়ারম্যান হিসেবে একদিন তিনি তাদের বাড়িতে গিয়েছিলেন। এমনকি আদালতের কোন কাগজপত্র তিনি পাননি।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে আলোক প্রজ্জ্বলন
  • সাতক্ষীরা প্রেসক্লাবের নব নির্বাচিত সকল কর্মকর্তাকে কলারোয়া প্রেসক্লাবের অভিনন্দন
  • কলারোয়ায় যুবলীগ নেতা জর্জ আলির ৪র্থ শাহাদাৎ বার্ষিকী পালিত
  • কলারোয়া সরকারি খাদ্য গুদামে চাল সংগ্রহের উদ্বোধন
  • কলারোয়ায় প্রতিবন্ধীদের মধ্যে আর্সেনিক ও আয়রণমুক্ত পানির ফিল্টার বিতরণ
  • কলারোয়ায় ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তি আটক
  • জমে উঠেছে কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নির্বাচন ॥ মজনু-রশিদ ও মিঠু-রহিম প্যানেলের মনোনয়নপত্র ক্রয়
  • কলারোয়ায় ওয়ারেন্ট ও মাদকসহ আটক দুই