তালায় টিআরএম এলাকা পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ

satkhira-news-logo-original-900
Share Button

তালা প্রতিনিধি :: কপোতাক্ষ নদ খনন প্রকল্পের আওতায় সাতক্ষীরার তালা উপজেলার বালিয়া এলাকায় পাখিমারা বিলের টিআরএম প্রকল্প এলাকা পরিদর্শন করেন খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ। এসময় তিনি এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন।

শুক্রবার সকাল ১০ টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার বালিয়া এলাকায় টিআরএম এলাকা পরিদর্শন শেষে এলাকাবাসির সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেন, তালা সহকারী কমিশনার (ভূমি) মোঃ লিটন আলী, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রবীর কুমার গোস্বামী, তালা প্রেস ক্লাবের আহবায়ক প্রণব ঘোষ বাবলু, সদস্য সচীব আব্দুল জব্বার, জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু, খেশরা ইউপি চেয়ারম্যান রাজীব হোসেন রাজু, তালা থানার উপ-পরিদর্শক শেখ ওহিদুজ্জামান, তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান,প্রমুখ।

এসময় খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ বলেন, যত দ্রুত সম্ভব টিআরএম এলাকার ক্ষতিগ্রস্ত কৃষকদের সহজ শর্তে ক্ষতিপূরণের টাকা প্রদানের ব্যবস্থা করা হবে। এজন্যে তিনি স্থানীয় কৃষকসহ সংশ্লিষ্টদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। এছাড়া তিনি টিআরএম এলাকার বিল থেকে নেট পাটা অপসারণের নির্দেশ প্রদান করেন। এ সময় তালা উপজেলা পানি কমিটির পক্ষ থেকে কপোতাক্ষ নদ পুনঃখননের বর্তমান অবস্থা এবং পাখিমারা বিলের টিআরএম কার্যক্রমের বাস্তবায়ন অগ্রগতি নিয়ে খুলনা বিভাগীয় কমিশনার কে লিখিতভাবে অবহিত করা হয়।

এরপূর্বে তালা প্রেস ক্লাবের নব গঠিত আহবায়ক কমিটির পক্ষ থেকে খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন এবং তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারকে ফুলের শুভেচ্ছা জানান।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • তালায় ৮ দলীয় নক আউট ফুটবল টুনামেন্টের উদ্ধোধন
  • সাতক্ষীরা পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানালেন তালা প্রেসক্লাব
  • তালার গোপালপুর খোলা জানালা ইকো পার্কের উদ্ধোধন
  • অতিরিক্ত মালামাল বহনের প্রতিবাদে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে অবরোধ
  • চলছে শালতা নদীর চর দখলের মহোৎসব
  • তালায় গ্রামসামাজিক শক্তি কমিটির উদ্যোগে শীত বস্ত্র বিতারণ
  • তালায় ফুল-মিষ্টি নিয়ে বিসিএসের ভেরিফিকেশনে পুলিশ
  • ১৩ দিনের শিশু আমিরের জীবন প্রদীপ কি নিভে যাবে!