নকলায় শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

img20171214091521
Share Button

স্বপন আহমেদ ::
শেরপুর জেলা নকলা উপজেলায় ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও প্রশাসন কর্তৃক নানান কর্মসূচি পালন করেন।

উক্ত কর্মসূচি মধ্যে সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয়,দলীয় ও কালো পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল সাড়ে ৯টায় পুষ্প অর্পন ও শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন, সকাল ১১টায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার সরকারের সভাপতিত্বে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মুস্তাফিজুর রহমান,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান বদি প্রমুখ, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ,সঞ্চালনা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আঃ রশিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, নকলা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান খলিল, প্রচার ও সম্পাদক আঃরশিদ সরকার, ইউনিয়নের চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল,যুগ্ম আহবায়ক এফ এম কামরুল আলম রনজু,যুগ্ম আহবায়ক রেজাউল করিম রিপন, আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউপি সদস্যগন, সাংবাদিক, সরকারী কর্মকর্তাগন, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন,শহীদ বুদ্ধিজীবীদের কর্মময় জীবন ও দেশের প্রতি আত্মত্যাগের কথা তুলে ধরে বিনম্র শ্রদ্ধা আর শোকে দিবসটি পালিত হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বাস চাপায় সিএনজির ৫ আরোহী নিহত
  • নকলায় বাল্যবিবাহ মুক্ত যৌতুক ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত
  • মান্দা সদর ইউনিয়নের ৪নং ওর্য়াড যুবদলের কমিটি গঠিত
  • গোদাগাড়ী সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ২
  • মান্দায় শিশু কিশোর কংগ্রেস বিজ্ঞান অ্যাক্টিভেশন কর্মশালা
  • মান্দায় স্কুল ছাত্রীর সাবেক স্বামী ও বন্ধুর অসামাজিক কাজে বাঁধা দেয়ায় ৩জনকে পিটিয়ে জখম ভিন্নখাতে প্রবাহিতের অপচেষ্ঠা
  • মান্দায় বাসের ধাক্কায় বিভাগীয় কমিশনারসহ ২জন আহত