অস্ত্র, গুলি ও বিস্ফ্রোরক উদ্ধার

পাইকগাছায় একাধিক মামলার আসামী এনামুল আটক

16-05-17-111
Share Button

আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা :: পাইকগাছার বহুল আলোচিত (বদ্ধ) মিনহাজ নদীর জলমহলে দু’পক্ষের দ্বন্দ্ব সংঘাতের বিরোধে একাধিক মামলার আসামী এবিএম এনামুল হক (৪২) কে গ্রেফতার করে ডিবি পুলিশ থানায় হস্তান্তর করেছে।

আটক এনামুলের স্বীকারোক্তিতে থানা পুলিশ তার জলমহলের বাসা থেকে অস্ত্র, গুলি ও ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, আটক এনামুল উপজেলার আমিরপুর গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে। তার বিরুদ্ধে থানা ও আদালতে হত্যা, চাঁদাবাজী, দাঙ্গা ও জালজালিয়াতি সহ কমপক্ষে ১২টি মামলা রয়েছে। থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সোমবার বিকেল ৩টার দিকে খুলনার হোটেল রয়্যাল এর মোড় থেকে এনামুলকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক থানা পুলিশ রাত ১২টার দিকে অভিযান চালিয়ে এনামুলের মিনহাজ নদীর চিংড়ির মৎস্য ঘেরের বাসা থেকে একটি পাইপগান, ৩ রাউন্ড বন্দুকের গুলি, ৪ রাউন্ড রাইফেলের গুলি ও ৩টি ককটেল উদ্ধার করে। এ ঘটনায় থানার এসআই আব্দুল হাকিম বাদি হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে থানায় পৃথক ২টি মামলা করেছে। যার নং- ৩১ ও ৩২। পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম বিপ¬ব জানান, আটক এনামুল একাধিক মামলার আসামী। তার বিরুদ্ধে থানা ও আদালতে হত্যা, চাঁদাবাজী সহ কমপক্ষে ১২টি মামলা রয়েছে। মঙ্গলবার ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে আটক এনামুলকে আদালতে পাঠানো হয়েছে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

প্রসঙ্গত, মিনহাজ নদীর বিরোধপূর্ণ জলমহল নিয়ে আটক এনামুল গং ও সেনা সদস্য আব্দুর রব গংদের মধ্যে দীর্ঘদিন ধরে দখল, পাল্টা দখল, হামলা, মামলা ও সংঘর্ষের ধারাবাহিকতায় সর্বশেষ প্রশাসন ঐ এলাকায় ১৪৪ ধারা জারী করে ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
  • নকলায় বিভিন্ন অপরাধে ১৪ আসামী গ্রেফতার
  • কিডনি রোগী মেধাবী শিশু আরিফুলের পাশে ‘নঅমেসস’
  • খুলনায় ভ্রাম্যমাণ দোকানে চলছে পিঠা বিক্রির ধুম
  • মান্দায় দুর্বার সংসদের উদ্যোগে দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ
  • খুলনায় নাশকতা মামলায় বিএনপি নেতা গ্রেফতার
  • পাইকগাছায় চিংড়ি চাষী প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত
  • পাইকগাছায় এক সপ্তাহেও সন্ধ্যান পাওয়া যায়নি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর