পড়াশুনার পাশাপাশি শরীর ও মন ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই: জেলা প্রশাসক

007
Share Button

আব্দুর রহমান,সাতক্ষীরা ::
৪৭তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পিএনস্কুল মাঠে জেলা শিক্ষা অফিস, সাতক্ষীরা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি এ খেলার আয়োজন করে।

সমাপনী অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার এসএম ছায়েদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক ইদুজ্জামান ইদ্রিসের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক একেএম মহিউদ্দিন।

তিনি বলেন, পড়াশুনার পাশাপাশি শরীর ও মন ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই। প্রত্যেক ছাত্র-ছাত্রীর পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করা উচিত। এজন্য প্রত্যেক ছাত্র-ছাত্রীর খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে।

বর্তমান সরকারও খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়ে অনেক সুযোগ করে দিয়েছে। একদিন এই ছাত্র-ছাত্রীরাই আগামী দিনে সৌম্য, মোস্তাফিজ ও সাবিনার মত খেলোয়াড় হয়ে দেশের সুনাম অর্জন করতে পারে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মেরিনা আক্তার।

বক্তব্য দেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার অলোক কুমার তরফদার, সদর শিক্ষা অফিসার জাহিদুর রহমান, পিএন স্কুলের প্রধান শিক্ষক এমএ মাজেদ, কলারোয়া একাডেমিক সুপার ভাইজার তাপস কুমার দাস, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর, শিক্ষক ভদ্রকান্ত, জাহিদ হাসান, জাহাঙ্গীর আলম, আশরাফুর রহমান, হাবিবুর রহমান, মনোরঞ্জন মন্ডল, আবু সাইদ, রফিকুল ইসলাম, আব্দুর রউফ, মোবাশ্বের রহমান, লাবনী দত্ত, শাহানারা খাতুন, আনিসুর রহমান, শাজাহান সিরাজ, মজনুর রহমান প্রমূখ। পরে বিভিন্ন ইভেন্টের খেলায় বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • পুলিশ সুপারের সাথে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মতবিনিময়
  • সাতক্ষীরাতে চিত্র নায়িকা পপিকে শিল্পী ঐক্যজোটের শুভেচ্ছা
  • ঝাউডাঙ্গার তুজলপুর-রাজবাড়ি সড়কের সরকারি রাস্তা কেটে চলছে মৎস্য ঘের : পথচারীরা চরম দূর্ভোগে
  • জাতীয় নির্বাচনের প্রক্রিয়া শুরু অক্টোবরে : সিইসি
  • অসহায় সোহাগের পাশে মানবিক দৃষ্টিতে এগিয়ে আসার আহবান দরিদ্র মায়ের
  • সাতক্ষীরায় পরমাণু শক্তির শান্তিপূর্ণ ব্যবহার শীর্ষক সেমিনার ও বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা
  • সাতক্ষীরার বল্লীতে দুস্থ্য ও অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ
  • সাতক্ষীরা জেলা শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির বিক্ষোভ সমাবেশ, মানবন্ধন ও স্মারকলিপি প্রদান