বিএনপি-জামায়াতের মুখোশ উম্মোচন করতে হবে: কাদের

obaidul2
Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত মানবিকতাকে অপমান করেছে হিংস্র দানবতার মাধ্যমে। তারা দেশের মানুষকে পুড়িয়ে মেরে কোন মুখে ভোট চায়? বিএনপি-জামায়াতের বর্বরতাকে তুলে ধরে এদের মুখোশ উম্মোচন করতে হবে।

রবিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের খণ্ডচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

তিনি বলেন, ২০১৮ সাল সাম্প্রদায়িকতা পরাজয়ের বছর। তাদের পরাজয় হবে।

তিনি আরও বলেন, পাকিস্তানি দোসররা এখনও বাংলার মাটিতে বিষ বাষ্প ছড়াচ্ছে। তারা এখনও রক্তের হোলিখেলা খেলছে। যারা পাকিস্তানি কায়দায় জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা পাকিস্তানি প্রেতাত্মা। এরাই আবার গুম খুনের কথা বলে। গুমের নাটক যারা সাজায়, তারাই গুমের অভিযোগ দিতে দ্বিধা করে না। দেশে হঠাৎ হঠাৎ লাশ পড়ে থাকে। যারা ৯ বছর আন্দোলনে ব্যর্থ হয়েছে তারাই দেশে গুমের ঘটনা ঘটাচ্ছে। তাদের একজন সুইডেনে বসে কিলিং গ্রুপ নিয়ন্ত্রণ করছে। তার নাম নাহিদ। স্বাধীনতার ৪৬ বছর পরও খুনের ঘটনা দেখছি।

সেতুমন্ত্রী বলেন, অনেকেই গুম হয়ে ফিরে আসছে। এই এলাকার মাহফুজ বাবু ফিরে আসেনি। যারা ভিকটিম তাদের মুখে যে বর্ণনা তারপর আর কোনও বক্তব্য দেওয়ার কিছু থাকে না।

সরকারবিরোধী আন্দোলনে পেট্রল বোমায় দগ্ধ মাইশার মা ও নুরুজ্জামানের স্ত্রী মাফরুহা বেগম, ট্রাক চালক পটল মিয়া, পুলিশ কনেস্টেবল মোর্শেদ আলম, আলু ব্যবসায়ী রেজাউল করিম, বিক্রয় কর্মী মোশাররফের স্ত্রী লাভলী আক্তারও তাদের দুর্দশার কথা বলেন।

এর আগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের ভিডিও এবং স্থির চিত্র প্রদর্শন করা হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আ.লীগ নেতা হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড
  • মেয়র পদে বিএনপির ফরম নিলেন পাঁচ জন
  • নির্বাচনকালীন সরকারব্যবস্থা সংবিধানে নেই : মওদুদ
  • প্রধানমন্ত্রী গণতন্ত্রের ওপর বিষাক্ত তীর নিক্ষেপ করেছেন: ফখরুল
  • দলীয় না হলেও সমমনা কাউকেই মনোনয়ন দেবে আ’লীগ : ওবায়দুল কাদের
  • আ.লীগ নিজেদের চক্রান্তজালে নিজেরাই আটকা পড়বে: রিজভী
  • ১৩ জানুয়ারি ২০ দলীয় জোটের প্রার্থী ঘোষণা: মির্জা ফখরুল
  • জঙ্গিবাদ বিএনপি জোট সরকারের আমলে সৃষ্টি : প্রধানমন্ত্রী