বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত

sam_8987
Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক ::
৭ ডিসেম্বর সাতক্ষীরা মুক্তদিবস উপলক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সাতক্ষীরা জেলা ইউনিট কমান্ড এর উদ্যোগে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা এর সহায়তায় জেলা শিল্পকলা একাডেমীতে আজ (বৃহস্পতিবার) সাতক্ষীরা জেলার সকল মুক্তিযোদ্ধাদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে না পারায় ড. মসিউর রহমান, মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা, টেলি কনফারেন্সের মাধ্যমে আলোচনায় অংশ নিয়ে সাতক্ষীরার মুক্ত দিবস উপলক্ষে জেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের সংগ্রামী সালাম ও শুভেচ্ছা প্রদান করেন এবং আয়োজন ও সহয়াতা প্রদান করার জন্য সাতক্ষীরা জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ, উপাচার্য, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা।

বিশেষ অতিথিবৃন্দের মাধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, এমপি, সাতক্ষীরা-২, বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, (সাবেক এমপি), সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, সাতক্ষীরা জেলা শাখা, জনাব আবুল কাশেম মোঃ মহিউদ্দিন, জেলা প্রশাসক, সাতক্ষীরা, জনাব মোঃ সাজ্জাদুর রহমান, পুলিশ সুপার, সাতক্ষীরা, আলোচনায় অংশ গ্রহণ করেন জনাব মোঃ হাসানুল ইসলাম, কমান্ডার, সদর উপজেলা কমান্ড, সাতক্ষীরা, আলহাজ্ব মোঃ আব্দুল গনি, কমান্ডার, দেবহাটা উপজেলা কমান্ড, জনাব মোঃ আব্দুল হান্নান, কমান্ডার, আশাশুনি উপজেলা কমান্ড, জনাব মোঃ গোলাম মোস্তফা, কমান্ডার, কলারোয়া উপজেলা কমান্ড, জনাব মোঃ মফিজুদ্দিন, কমান্ডার, তালা উপজেলা কমান্ড, সাতক্ষীরা, জনাব আবু রায়হান টিটু, সভাপতি, ও মিসেস লায়লা পারভীন সেজুতি, সেক্রেটারী, সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু বকর সিদ্দিক, ডেপুটি কমান্ডার, সাতক্ষীরা জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন (মশু), ইউনিট কমান্ডার, সাতক্ষীরা জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ।

অনুষ্ঠানে দিনব্যাপী অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিনের শুভ সূচনা, জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি এবং জাতির শান্তি, অগ্রগতি ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত।
4567






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বিএনপিই সংলাপের পথ বন্ধ করেছে : ওবায়দুল কাদের (ভিডিও)
  • সেতু মন্ত্রীর সাতক্ষীরা সফরকে সফল করতে সাতক্ষীরা পৌরসভার অংশগ্রহনের লক্ষ্যে প্রস্তুতি সভা
  • আওয়ামীলীগ আয়োজিত জনসভার সকল প্রস্তুতি সম্পন্ন ॥ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের জনসভার স্থল পরিদর্শণ
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৪০
  • সাতক্ষীরায় বিশ্ব মানবাধিকার দিবসের মানববন্ধন ও আলোচনা সভা
  • মানুষের অধিকার প্রতিষ্ঠায় সকলকে একযোগে কাজ করতে হবে : নজরুল ইসলাম
  • সাতক্ষীরা প্রেসক্লাব বার্ষিক নির্বাচন ২০১৭-১৮ : ১৩টি পদে ২৬ জন প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ
  • সাতক্ষীরা জেলার মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত