বুড়িগোয়ালিনী ইউনিয়নে ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট অধিবেশন অনুষ্ঠিত

received_1871427553124543
Share Button

এস কে সিরাজ,শ্যামনগর :: স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ইউনিয়ন গড়ার লক্ষ্যে শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়নের ২০১৭-১৮ অর্থবছরের বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অাজ সকাল ১০ ঘটিকায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ চত্বরে অত্র ইউনিয়ন পরিষদের ডিজিটাল মনা চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডলের সভাপতিত্বে উক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়। উক্ত বাজেটে অত্র ইউনিয়ন ইউনিয়ন পরিষদের আয়-ব্যয়ের হিসাব দেখিয়ে ২০১৭-১৮ অর্থবছরে ‘দুই কোটি দুই লক্ষ এগার হাজার নয়শত’ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়।

উক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর-কালিগঞ্জ (আংশিক) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাতক্ষীরা জেলার নান্দনিক ইউনিয়ন এই বুড়িগোয়ালিনী। বুড়িগোয়ালিনীর চেয়ারম্যান আমার ছোটভাই, তার সুনিপুন প্রচেষ্টায় এই ইউনিয়ন সৌন্দর্যময় সন্নিবেশিত হচ্ছে। আমি তাকে ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই। দেশের বিভিন্ন অঞ্চল থেকে মানুষ আসছে এখানে ব্যবসা করার জন্য। আমি এই ইউনিয়নকে ব্যাবসায় সমৃদ্ধ নগরী হিসেবে ঘোষনা করলাম। বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি মহোদয়ের সাথে কথা বলে বুড়িগোয়ালিনী ইউনিয়ন তথা দক্ষিণাঞ্চল কে পর্যটন এলাকা ঘোষনা করার আশ্বাষ প্রদান করেন।

এবং জেলা পরিষদ সদস্য ডালিম কুমার ঘরামীর করা অনুরোধের প্রেক্ষিতে আগামী ৫ মাসের মধ্যে “শেখ হাসিনার বাপের বাড়ী” খ্যাত আড়পাঙ্গাশিয়া গ্রামে বিদ্যুৎ আনয়নের ব্যবস্থা করবেন।

বিশেষ অতিথি হিসেবে সদ্য নির্বাচিত সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান (২) ডালিম কুমার ঘরামী, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বুড়িগোয়ালিনী ইউনিয়ন আ’লীগ সভাপতি অসীম কুমার জোয়াদ্দার, বুড়িগোয়ালিনী ইউপি সদস্য (৪নং ওয়ার্ড) ও প্যানেল চেয়ারম্যান জি.এম আঃ রউফ, নেকজানিয়া মাধ্যঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবাশীষ কুমার মন্ডল, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আনিসুজ্জামান সুমন, অনলাইন সাংবাদিক স.ম ওসমান গনী সোহাগ, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যাবৃন্দ সহ ইউনিয়ন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র ইউনিয়ন পরিষদের সচিব কার্ত্তিক চন্দ্র মন্ডল।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ভাসমান পাগলের মুখে অন্ন, এমপি জগলুল হায়দার ধন্য
  • শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশ নিহত
  • নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাত্তন শিক্ষক আফছার হোসেন আর নেই
  • আওয়ামীলীগের সম্পাদক ওবায়দুল কাদের এমপির সাতক্ষীরা আগমন উপলক্ষ্যে শ্যামনগরে আনন্দ মিছিল
  • ভাসমান পাগলদের নিয়মিত খাদ্য প্রদান কর্মসূচী শুরু করলেন এমপি জগলুল
  • শ্যামনগরে মুক্তিযোদ্ধা আওয়ামী প্রজন্মলীগের আহবায়ক কমিটি গঠন
  • শ্যামনগরে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত
  • শ্যামনগরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত