রামুর সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন সমুন্নত রাখতে কাজ করে যাচ্ছি : রিয়াজ উল আলম

20170929_205657-09988
Share Button

খালেদ হোসেন টাপু,রামু ::
কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন, জেলা দু’দুবারের শিক্ষা খাতে নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি হিন্দু নেতা ও পুরোহিতদের সাথে মতবিনিময়কালে বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। ধর্ম যার যার, রাষ্ট্র সবার শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে যাচ্ছেন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত বাংলাদেশ। বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে সারাদেশের মত রামুতেও উন্নয়ন-অগ্রগতিকে এগিয়ে নিয়েছে। আর এ কারণেই সকল ধর্মের মানুষই জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেবল বাংলাদেশের নেতা নন, বর্হিবিশ্বেও নেতৃত্বদানকারী নেতা ও মানবাধিকার নেত্রী। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। নানামুখী সাফল্যে বাংলাদেশ ২০২১ সালে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালে উন্নত দেশের কাতারে দাঁড়াবে বলে আমরা বিশ্বাস করি।

তিনি আরো বলেন, রামুর মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতির বিশ্বাসী। মায়ানমারে যা হচ্ছে তা খুবই অমানবিক ও বর্বর। রামুর মুসলিম-হিন্দু-বৌদ্ধ সবাই এর প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। আমরা রামুর সব মানুষের সুখ, শান্তি ও কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। এ উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী সবাইকে তিনি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুক্রবার (২৯ শে সেপ্টেম্বর) শারদীয় দূর্গা পূজার নবমীর দিনে রামুর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, জেলা যুবলীগ নেতা পলক বড়–য়া আপ্পু, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, সাহাব উদ্দিন, জসিমুল ইসলাম মেম্বার, নুরুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা নবীউল হক আরকান, জেলা মৎস্যজীবিলীগের সহ-সভাপতি আনছারুল হক ভূূট্টো, সাংবাদিক খালেদ হোসেন টাপু, এমপি কমলের পি এস মিজানুর রহমান, যুবরীগ নেতা ওসমান গনি, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম, সৈয়দ নুর মেম্বার, সৈয়দ মোহাম্মদ আব্দুর শুক্কর, সৈনিকলীগ নেতা মোঃ ইউনুচ, হাসপাতাল গেইট শ্রী শ্রী মা মগধেশ্বরী মন্দিরের পুরোহিত ননী চক্রবর্তী , পরিচালনা কমিটির সভাপতি ডাঃ তপন শর্মা, সাধারণ সম্পাদক রাইধন শর্মা, অর্থ সম্পাদক জনি রুদ্র, ব্যবসায়ী ছালাহ আহমদ প্রমুখ।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম দলীয় নেতাকর্মীর বিশাল বহন নিয়ে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে গেলে হিন্দু নেতারা তাদেরকে স্বাগত জানান।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ব্রাহ্মণবাড়িয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র জেলা সমাবেশ অনুষ্ঠিত
  • এক বাড়িতে চার নারীকে ধর্ষণ
  • রামুতে জস্নে জুলুস্ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • কুমিল্লায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৭
  • ধর্মীয় উৎসব সবার মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ইউএনও শাহজাহান আলি
  • কক্সবাজারে রোহিঙ্গাদের নৌকাডুবি: শিশুসহ ৬০ জনেরও অধিক মৃত্যুর আশঙ্কা
  • উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রামু প্রেস ক্লাব