শ্যামনগরে জাতীয় সমাজ সেবা দিবস উদযাপিত

fb_img_1514960784446
Share Button

শ্যামনগর প্রতিনিধি ::
‘নারী পুরুষ নির্বিশেষ, সমাজ সেবায় গড়বো দেশ’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে শ্যামনগর উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে জাতীয় সমাজ সেবা দিবস ২০১৮ উদযাপনর লক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল সকাল ১০ টায় মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নেতৃত্বে এক বনার্ঢ্য র‌্যালী উপজেলা চত্তর থেকে শুরু করে উপজেলা সদরের বিভিন সড়ক প্রদক্ষিন করে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সমাজ সেবা কর্মকর্তা মাঃ সহিদুর রহমান সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্য সমাজ সেবা অধিদপ্তরের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। বারসিক গাজী আল ইমরানর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এস এম মহসীন উল মূলক, শিক্ষা কর্মকর্তা আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাঃ সেলিম খান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, ফ্রেন্ডশীপ এর জেলা সমন্বয়কারী আক্তারুজ্জামান সিকদার, জাগােযুব ফাউন্ডেশনের পরিচালক শেখ ফারুক হােসেন, লিডার্স এর পরিচালক মােহন কুমার মন্ডল প্রমুখ। সকল সরকারি বে-সরকারি ও এনজিও কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে টর্ণেডােয় ক্ষতিগ্রস্থ ২৫ জনকে মােট ২ লাখ ৫০ হাজার টাকা ও ৬০ জন প্রতিবন্ধী কে শিক্ষা উপবত্তির ৩ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয় এবং বয়স ব্যক্তি ও প্রতিবন্ধী ব্যক্তিদর মধ্যে ভাতার বই বিতারণ করা হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শ্যামনগরে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা
  • শ্যামনগরের কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তুর স্থাপন
  • শ্যামনগরে নওয়াবেঁকী প্রিমিয়ার লীগের ষষ্ঠ আসরের উদ্বোধনী অনুষ্ঠিত
  • শ্যামনগর উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহবাহক কমিটি গঠন
  • শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
  • প্রজনন মৌসুমকে ঘিরে সুন্দরবনে কাঁকড়া আহরণ ॥ নিষেধাজ্ঞা অমান্য করে সুন্দরবনে কাঁকড়া ধরা চলছে আবাদে
  • শ্যামনগরের হাফিজুর রহমান নামে এক ব্যক্তি ১৪ দিন ধরে নিখোঁজ
  • শ্যামনগরে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ