শ্যামনগর উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহবাহক কমিটি গঠন

received_1640182126043609
Share Button

আব্দুল আলিম,শ্যামনগর ::
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জাতীয় ছাত্রসমাজের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গাজী আব্দুল আলিমকে আহবায়ক ও সিরাজুল ইসলাম বাবুকে সদস্য সচিব ও হাবিবুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ২১সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।

১২ই জানুয়ারি শুক্রবার বিকাল ৪টায় উপজেলা জাতীয় পার্টি আফিসে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা জাতীয় পার্টীর সভাপতি এডভোকেট আব্দুর রশিদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো.কামরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি মোঃ আশরাফুল হাসান সহ জেলা ছাত্রসমাজের আহবায়ক মোঃ আবুল কালাম আজাদ সুজন ও সদস্য সচিব মো আকরামুল ইসলাম বক্তব্য রাখেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহিতর সদস্য সচিব গাজী আল ইমরান, বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ সহ জেলা ছাত্রসমাজের সরকারী কলেজ শাখার আহবায়ক ও সচিব সহ বিভিন্ন জেলানেতৃবৃন্দ।

তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেন জেলা ছাত্রসমাজের আহবায়ক মোঃ আবুল কালাম আজাদ সুজন ও সদস্য সচিব মো আকরামুল ইসলাম । তিন মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে তারা উল্লেখ করেন।

আহবায়ক গাজী আব্দুল আলিম ও সিরাজুল ইসলাম বাবুকে সদস্যসচিব সহ ২১ সদস্যের কমিটিতে যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান, আবু হাসান, সাকিব মোল্যা, মেহেদী হাসান, আল মামুন, মহিবুল্যাহ ইমন বাদশা,জাকির হোসেন, বাবলু, রফি, জিহাদী, মাছুম, তাইজুল, সোহাগ, রফিকুল, মিলকান প্রমূখ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শ্যামনগরের কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তুর স্থাপন
  • শ্যামনগরে নওয়াবেঁকী প্রিমিয়ার লীগের ষষ্ঠ আসরের উদ্বোধনী অনুষ্ঠিত
  • শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
  • প্রজনন মৌসুমকে ঘিরে সুন্দরবনে কাঁকড়া আহরণ ॥ নিষেধাজ্ঞা অমান্য করে সুন্দরবনে কাঁকড়া ধরা চলছে আবাদে
  • শ্যামনগরের হাফিজুর রহমান নামে এক ব্যক্তি ১৪ দিন ধরে নিখোঁজ
  • শ্যামনগরে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ
  • শ্যামনগরে রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি জগলুল হায়দার