সাতক্ষীরায় বিদায়ী পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেনের সংবর্ধনা

24852395_371997123243363_8912923689103396988_n
Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক ::
সাতক্ষীরা জেলার বিদায়ী পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন পিপিএম এর বিদায় ও নবাগত পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান এর বরণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হকের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সার্কেল) মেরিনা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের রেঞ্জ ডিআইজি মোঃ দিদার আহম্মদ। বিশেষ অতিথি হিসেবে খুলনা রেঞ্জের অতিরিক্ত রেঞ্জ ডিআইজি(অপরাধ) মোঃ হাবিবুর রহমান বিপিএম, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডাঃ আবুল কালাম বাবলা, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোঃ মিজানুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জ প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্যে বিদায়ী পুলিশ সুপার এই জেলায় কর্মরত থাকাকালীন সময়ে জেলাকে জঙ্গীবাদ ও মাদকমুক্ত রাখাসহ সার্বিক আইন-শৃংখলা স্বাভাবিক রাখায় জেলায় কর্মরত সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান। এছাড়া বিভিন্ন সময়ে তাকে সহযোগিতা করার জন্য রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনসহ জেলার সকল শান্তিপ্রিয় মানুষকে তিনি আন্তরিক ধন্যবাদ জানানোর পাশাপাশি তাদেরকে নবাগত পুলিশ সুপারকেও একইভাবে সহযোগিতা করার আহবান জানান।

নবাগত পুলিশ সুপার তার বক্তব্যে সাতক্ষীরা জেলার আইন শৃংখলা সমুন্নত এবং মাদক ও জঙ্গীবাদমুক্ত রাখতে যেকোন ধরণের কঠোর পদক্ষেপ গ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তার এই প্রতিজ্ঞা অক্ষুন্ন রাখতে তিনি উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও জেলার আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৪০
  • সাতক্ষীরায় বিশ্ব মানবাধিকার দিবসের মানববন্ধন ও আলোচনা সভা
  • মানুষের অধিকার প্রতিষ্ঠায় সকলকে একযোগে কাজ করতে হবে : নজরুল ইসলাম
  • সাতক্ষীরা প্রেসক্লাব বার্ষিক নির্বাচন ২০১৭-১৮ : ১৩টি পদে ২৬ জন প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ
  • সাতক্ষীরা জেলার মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত
  • বড়খামার ইউসি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
  • ১৬ ডিসেম্বর উদযাপন উপলক্ষ্যে নলকুড়া নাট্যগোষ্ঠি ও তরুন সংঘের প্রস্তুুতিমূলক সভা
  • সাতক্ষীরায় হার্ডওয়ার বিজনেস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত