আ‌নোয়ার শাহজাহান’র পিতার মৃত্যু‌তে সাংবাদিক মহল ও ইউনানী কন্ঠের শোক প্রকাশ

Share Button

.
হাফিজুল ইসলাম লস্কর :: যুক্তরাজ্য প্রবাসী সাংবা‌দিক ও লেখক এবং আ‌নোয়ার শাহাজাহান প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্র‌তিষ্ঠাতা আ‌নোয়ার শাহজ‌াহানের পিতা হাজী আব্দুল মুত‌লিব’র ই‌ন্তেকাল গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক ইউনানী কন্ঠ, হলিবিডি টুয়েন্টিফোর ডটকম’র পরিবার ও গোলাপগঞ্জ’র সাংবাদিক মহল।

সাপ্তাহিক ইউনানী কন্ঠ পরিবারের সদস্যবূন্দের পক্ষে শোক প্রকাশ করেন প্রধান উপদেষ্টা এডভোকেট সালেহ আহমদ সেলিম, সম্পাদক মন্ডলির সভাপতি এডভোকেট সাইদুল ইসলাম লস্কর, প্রকাশক ও সম্পাদক ডা: আক্তার হোসেন, নির্বাহী সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক সৈয়দ সুমন, বিভাগীয় সম্পাদক মনসুর আহমদ, সহব্যবস্থাপনা সম্পাদক রুবেল আহমদ, স্টাফ রিপোর্টার কামাল আহমদ, বাশারুল ইসলাম লস্কর, জাকারিয়া মোহাম্মদ, বিশেষ প্রতিনিধি আরাফাত হুসেন, জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল হাই, জৈন্তাপুর প্রতিনিধি সালমান বিন বিলাল, কুলাউড়া প্রতিনিধি আমিনুল ইসলাম দিদার, দিরাই প্রতিনিধি ইদু মিয়া, ফটোগ্রাফার জহির উদ্দীনসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

ইউনানী কন্ঠের সাংবাদিক বূন্দ এক যৌথ শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ‌দি‌কে প্রবাসী সাংবা‌দিক ও লেখক, গোলাপগঞ্জ প্রেসক্লাব’র প্র‌তিষ্ঠাতা সদস্য এবং প্রেসক্লাব’র ভূ‌মি ও ভবন দাতা আ‌নোয়ার শাহজাহান’র পিতার মৃত্যু‌তে শোক প্রকাশ ক‌রে‌ছেন গোলাপগঞ্জ-‌বিয়ানীবাজার সংবাদ সম্পাদক জননেতা এড‌ভো‌কেট মাওলানা রশীদ আহমদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালক, সাংবা‌দিক আব্দুল আহাদ, যুক্তরাজ্য থে‌কে প্রকা‌শিত বাংলাভাষী পত্রিকার সম্পাদক ও‌লিউর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাব’র প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি শাহনুর আহমদ, সা‌বেক সভাপ‌তি আবুল হাসনাত, সাংবাদিক ও ব্যবসায়ী শ‌হিদুর রহমান সু‌হেদ, ইউনুছ আহমদ চৌধুরী, মাহফুজ আহমদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাব সভাপ‌তি এম আব্দুল জ‌লিল ও সদস্য সচিব জাহিদ উদ্দীন, গোলাপগঞ্জ সাংবা‌দিক কল্যাণ স‌মি‌তির সভাপ‌তি মাহবুবুর রহমান চৌধুরী প্রমুখ মরহু‌মের মাগ‌ফেরাত কামনা ক‌রেন ও শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি গভীর সম‌বেদনা জ্ঞাপন ক‌রেন।

উল্লেখ্য, আ‌নোয়ার শাহজ‌াহান’র পিতা হাজী আব্দুল মুত‌লিব শ‌নিবার (১০ জুন) রাত ১.২০ মি‌নি‌টের সময় গোলাপগঞ্জ উপ‌জেলার ঢাকাদ‌ক্ষিণ রায়গড় বটর পাড়াস্থ তাঁর নিজ বাড়ী‌তে ই‌ন্তেকাল ক‌রে (ইন্না‌লিল্লা‌হি ……রা‌জিউন)। মৃত্যুকা‌লে তাঁর বয়স হ‌য়ে‌ছিল ৮৫ বছর। স্ত্রী, ৭ পুত্র, ৬ কন্যা, না‌তি-নাত‌নিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

মরহু‌মের জানাযা র‌বিবার (১১ জুন) বাদ যোহর ঢাকাদ‌ক্ষিণ মাদরাসা মা‌ঠে অনু‌ষ্ঠিত হয়। আ‌নোয়ার শাহজ‌াহান’র পিতার ইন্তেকালে’র খবর ছড়িয়ে পড়লে গোলাপঞ্জ তথা সিলেট’র সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।

আ‌নোয়ার শাহজ‌াহান’র পিতা’র জানাযায় গোলাপগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সমাজসেবী, রাজনৈতিক ও ধর্মীয় নেতৃবৃন্ধ এবং গোলাপগঞ্জের সাংবাদিক মহল অংশগ্রহন করেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • পার্বতীপুরে শহীদ মিনারের শুভ উদ্বোধন
  • বেনাপোলের দৌলতপুর সীমান্তে গোলাগুলি, নিহত ১
  • পাইকগাছায় ক্বিরাত, হিফযুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা
  • কপিলমুনিতে ১০ পুরিয়া গাজাসহ একজন আটক
  • শিক্ষার্থীদের সত্যিকারের ইতিহাস জানতে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে : পররাষ্ট্রমন্ত্রী
  • সিলেটে র্যাব-৯’র হাতে মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী আটক
  • বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে পলাতক আসামী আটক
  • মান্দায় সরিষা ফুল থেকে মধু সংগ্রহে লাভবান মৌচাষিরা