ঢাকায় জঙ্গি আস্তানায় নিহতদের একজন নকলার রবিন!

Share Button

স্বপন আহমেদ, নকলা(শেরপুর) ::
রাজধানী ঢাকার নাখালপাড়াস্থ ‘রুবি ভিলা’ ভবনের ৫ম তলার জঙ্গি আস্তানায় নিহত অজ্ঞাত দুই জঙ্গির একজন হচ্ছেন শেরপুর জেলার নকলা উপজেলার কিশোর রবিন (১৪)।

নিহত অজ্ঞাত দুই জঙ্গির পরিচয় নিশ্চিত হওয়ার জন্য বৃহস্পতিবার র্যাবের পক্ষ থেকে ছবি প্রকাশের পর শুক্রবার বিভিন্ন গণমাধ্যমকমে ছবিসহ সংবাদ প্রকাশ হয়, তা দেখে রবিনকে শনাক্ত করে তার পরিবারের সদস্যরা। ওই নিহত জঙ্গি যুবক নকলা পৌর এলাকার কুর্শাবাদাগৈড় গ্রামের মৃত ফজর উদ্দিনের ছেলে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, অজ্ঞাত জঙ্গির পরিচয় জানতে চেয়ে প্রকাশিত সংবাদ আমিও শুনেছি এবং পত্রিকায় পড়েছি।

এছাড়া রবিনের বড় ভাই গোলাম মোস্তফা ২০ জানুয়ারী শনিবার দুপুরের দিকে চলতি মাসের ৭ তারিখ হতে রবিন নিখোঁজ রয়েছে মর্মে একটি সাধারণ ডায়েরী দায়ের করেছে। যার নং ৬৬৪ তারিখ: ২০/১/২০১৮ইং। তিনি আরও জানান, রবিনের পরিবার পত্রিকায় প্রকাশিত ছবির সাথে তাদের রবিনের সাদৃশ্য রয়েছে বলে জানান।

এবিষয়ে রবিনের পরিবারকে র্যাবের আইন ও গণমাধ্যম বিভাগে যোগাযোগের জন্য পরামর্শ দেওয়া হয়েছে। রবিনের বড় ভাই গোলাম মোস্তফা জানান, তাদের ৩ ভাই ও ১ বোনের মধ্যে রবিন সবার ছোট।

তিনি বলেন, পত্রিকায় প্রকাশিত নিহত অজ্ঞাত দুই জঙ্গির একজন হুবহু আমার ছোটভাই রবিনের মতোই মনে হয়। তবে আমি যদি সরাসরি লাশ দেখতে পারতাম তাহলে শতভাগ নিশ্চিত করে বলা যেতো, সে আমাদের রবিন কি না? তাই নকলা থানার ওসি’র পরামর্শে র্যাবের আইন ও গণমাধ্যম বিভাগে যোগযোগের চেষ্ঠা চালাচ্ছেন বলে রবিনের পরিবার সূত্রে জানা গেছে।



(পরবর্তী সংবাদ) »



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • নকলায় দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ
  • নকলায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি-সমমানের পরীক্ষা শুরু প্রথম দিনে অনুপস্থিত ১০জন
  • শেরপুরের নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত
  • নকলায় বিভিন্ন অপরাধে ১৪ আসামী গ্রেফতার
  • শেরপুর নকলায় উৎসব মুখর পরিবেশে বই বিতরণ
  • শেরপুরে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের মতবিনিয়
  • নকলায় উপজেলা মাসিক সভা অনুষ্ঠিত