বুধহাটায় বাবলা স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টে কুল্যা ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন

Share Button

জি এম মুজিবুর রহমান ::
আশাশুনি উপজেলার বুধহাটায় ‘মাদককে না বলুন, খেলাকে হ্যাঁ বলুন’ শ্লোগানকে সামনে রেখে ৮ দলীয় বাবলা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় কুল্যা টাইগার স্পোটিং ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল (শুক্রবার) বুধহাটা কলেজিয়েট স্কুল ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

বুধহাটা ইউনিয়ন শ্রমিকলীগ ও যুবলীগের আয়োজনে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (ওসি) শাহিদুল ইসলাম শাহিন।

বিশেষ অতিথি ছিলেন বুধহাটা বিবিএম কলেঃ স্কুলের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দাউদ হোসেন, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আঃ গফফার, মুক্তিযোদ্ধা আনন্দ দাশ ও ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর।

যুবলীগ নেতা এজদান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আশাশুনি অন-লাইন প্রেসক্লাব সভাপতি এসকে হাসান, যুগ্ম সম্পাদক জ্বলেমিন হোসেন, বুধহাটা শ্রমিকলীগ সভাপতি হাতেম আলী, কাইয়ুম হোসেন ডালিম, তুহিন আহমেদ, আব্দুল আজিজ, অজয় পাইন, রুবেল হোসেন, বিল্লাল হোসেন, হাবিবুল্যাহ, আলম হোসেন, ইমন, জাহিদ হোসেন, ইয়াকুব প্রমুখ উপস্থিত ছিলেন। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন তরুন সমাজ সেবক সাদ্দাম হোসেন।

খেলায় কুল্যা টাইগার স্পোর্টিং ক্লাব ও বাহাদুরপুর প্রগতি সংঘ ক্রিকেট একাদশ প্রতিদ্বন্দিতা করেন। টসে জিতে বাহাদুরপুর ক্রিকেট একাদশ নির্দ্ধারিত ২৫ ওভারের খেলায় ২০ ওভারে ১৭৫ রান করে অল আউট হয়ে যায়।

জবাবে কুল্যা ক্রিকেট একাদশ ১৯ ওভারে ৫ উইকেটে ১৭৬ রান তুলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও সিরিজ হন বিজয়ী দলের ইস্রফিল। আম্পায়ার ছিলেন সনি ও মোজাফফর। ধারাভাষ্যে আমিনুর এবং স্কোরার ছিলেন খলিল ও জয়নাল। সবশেষে অতিথিবর্গ পুরস্কার বিতরণ করেন।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • রিয়ালের জয়, রোনালদোর ইতিহাস
  • রিয়ালকে সতর্ক করলেন ডি মারিয়া
  • টি-টোয়েন্টিতেও নেই সাকিব
  • রিয়ালে আগ্রহ নেই লেভানডোস্কির
  • জীবনের সেরা বোলিং করলেন মোস্তাফিজ
  • এনইউবিটি খুলনার আন্ত:বিভাগীয় ক্রিকেট টুনামেন্ট ২০১৮ ফাইনাল খেলা অনুষ্ঠিত
  • রোনালদো-নেইমারের জন্মদিন আজ