ডুসাকের নতুন কমিটি গঠন

Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক ::
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কয়রা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব কয়রা (ডুসাক) এর ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন অনুষদে ডুসাকের উপদেষ্টামন্ডলী, ও পরামর্শক পরিষদ ও সাধারণ ছাত্রদের উপস্থিতিতে উক্ত কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ হাসানুল বান্না এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ছাত্র মোঃ আব্দুর রহিমকে মনোনয়ন দেয়া হয়েছে। সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোঃ শামীম হোসাইন এবং সহ-সভাপতি হিসেবে আলমগীর হোসাইনকে মনোনয়ন দেয়া হয়েছে ।

উক্ত সভায় প্রধান অথিতির বক্তব্যে ডুসাকের অন্যতম উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাঃ মিজানুর রহমান শিক্ষাক্ষেত্রে ডুসাকের কার্যক্রমের উপর গুরুত্ব দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল বাশার সোহেল, ৩৬ তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত শিমুল কান্তি মন্ডল ও পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত শিশির মোহাম্মদ বেলাল ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডুসাকের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোস্তফা কামাল, তিনি বলেন, আমরা আশা করছি, ডুসাকের নতুন নেতৃত্বের মাধ্যমে ডুসাকের কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি নতুনত্বের ছোঁয়া পাবে।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুসাকের সাবেক সভাপতি মোঃ সিফাতুল্লাহ, পরামর্শক পরিষদের সদস্য সাইদুর রহমান, বায়জীদ আমান, সাবেক সভাপতি জিল্লুর রহমান ও মাহাবুবুর রহমান।

সংগঠনের নতুন সভাপতি হাসানুল বান্না বলেন, ডুসাকের মূলমন্ত্র- “আলোকিত কয়রা গড়ার প্রত্যয়ে” আমরা সে লক্ষে কাজ করে যাব। সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছেন আগামী কয়েক দিনের মধ্যে, ডুসাকের উপদেষ্টামন্ডলী ও পরামর্শক পরিষদের অনুমতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

ডুসাকের আহবায়ক মেহেদী হাসানের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। বিদায়ী বক্তব্যে আহবায়ক মেহেদী হাসান, নতুন কমিটির কাছে কয়রার শিক্ষার সামগ্রিক উন্নয়নের আশাবাদ ব্যক্ত করেন।
– -বিজ্ঞপ্তি






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সাতক্ষীরা সরকারী কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্বোধন
  • বাঁকাল দারুল হাদীছ আহমাদীয়া সালাফিইয়া এতিমখানায় বালিকা শাখা উদ্বোধন
  • ঝাউডাঙ্গা কলেজ অধ্যক্ষ খলিলুর রহমানের উচ্চতর প্রশিক্ষণে মালয়েশিয়া গমন
  • কলারোয়ায় শুদ্ধভাবে জাতীয় সংগীত গাওয়া প্রতিযোগিতায় বেত্রবতী হাইস্কুল প্রথম
  • কলারোয়ার কাজীরহাট গার্লস হাইস্কুলে শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথনামা পাঠ
  • কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে মোবাইলসহ পেলে গ্রেপ্তার
  • প্রশ্নফাঁসে পরীক্ষা বাতিল- শিক্ষামন্ত্রী
  • শ্যামনগরের নওয়াবেঁকী কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন জুলফিকার আল মেহেদী লিটন