সাতক্ষীরা-১ ( তালা-কলারোয়া )

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যড. মোহাম্মদ হোসেন

Share Button

ইয়াছীন আলী সরদার ::
সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চান তরুণ উদীয়মান নেতা বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিশিষ্ট আইনজীবী এ্যড.মোহাম্মদ হোসেন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সন্ধায় তালা উপজেলার পাটকেলঘাটা বাজারের হোসেন মার্কেটের চত্বরে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণের সাথে নৌকার পক্ষে সমাবেশে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

সাবেক বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড. মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজউদ্দীন, উপাধ্যক্ষ আতিয়ার রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুননেছা খানম,তালা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেখ আব্দুল হাই, চন্দনপুর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, খলিষখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সমীরকান্তি দাস, নিজামউদ্দীন ভুইয়া, শিক্ষক সাইফুল্লাহ, সুপ্রভাতবিট, সেচ্ছাসেবক লীগের নেতা শাহীদুজ্জামান পাইলট, বিশ্বাস আনোয়ার হোসেন, রোকনুজ্জামান প্রমূখ। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন মাহবুব হোসেন মিন্টু।

এ্যড. মোহাম্মদ হোসেন ১৯৮৪-৮৫ শিক্ষা বর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ছাত্র রাজনীতিতে যুক্ত হয়ে অদ্যবধি আওয়ামী রাজনীতির একজন সক্রিয় নেতা হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সিনিয়র আইনজীবী হিসেবে কর্মরত আছেন। এবং তালা উপজেলা সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়ন প্রত্যাশায় তিনি তার নির্বাচনী এলাকায় সাধারন মানুষের কাছে দোয়া প্রার্থনা, লিফলেট, পোষ্টার, ব্যানার টানিয়ে গনসংযোগ করছেন। তারই অংশ হিসেবে শুক্রবার সন্ধায় তিনি নৌকার পক্ষে সমাবেশ করেন।

মোহাম্মদ হোসেন বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশবাসীকে অনেক ভালভাল চমক উপহার দিয়েছেন। তিনি বলেন,আগামীতে অবশ্যই শেখ হাসিনা সরকার গঠন করবে। তাই আমি মনোনয়ন পেয়ে বিজয়ী হলে এলাকার স্কুল-কলেজ, রাস্তা-ঘাট উন্নয়ন, অনিয়ম দূর্নীতি, মাদক, বাল্যবিবাহ প্রতিরোধ করব।

তাছাড়া তালা উপজেলার নিম্নাঞ্চল জলাবদ্ধতার একমাত্র কারন কপোতাক্ষ সঠিকভাবে খনন না করা। নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়ে জনগনের ভোটে নির্বাচিত হলে এ সব সমস্যার সামাধান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে এলাকাবাসীর দোয়া প্রার্থনা করেন।

তিনি আরও বলেন, সকল ভেদাভেদ ভুলে নেত্রী যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তিনি আশা প্রকাশ করেন, স্বচ্ছ মানুষ হিসেবে দল তাকে মূল্যয়ন করবে এবং তাকে মনোনয়ন দেবে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ায় প্রয়াত অধ্যক্ষ নজিবুল ইসলামের স্মরণ সভা ও মিলাদ মহফিল
  • কলারোয়ায় ইউপি সদস্য রবজ উদ্দিনের মাতার ইন্তেকাল
  • কলারোয়ায় এক আসামি গ্রেফতার
  • কলারোয়ায় বাল্য বিবাহ থেকে মুক্তি পেলেন ৯ম শ্রেণীর ছাত্রী পিয়া
  • কলারোয়ায় দু:স্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ
  • কলারোয়ায় বিনামূল্যে রক্তের বিভাগ নির্ণয়
  • কলারোয়ায় স্যামসং মোবাইল কোম্পানীর শো-রুম উদ্বোধন
  • কলারোয়া মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ কোচিং সেন্টার