দেবহাটায় মোটরসাইকেল চুরি করে পালানোর সময় দূর্ঘটনায় নিহত এক

Share Button

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটার পারুলিয়া থেকে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় নিতাই ঘোষ (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হন।

শনিবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের পারুলিয়া আমিনিয়া মাদ্রাসা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এঘটনায় কেবিএ কলেজ ছাত্রলীগের সভাপতির ব্যবহৃত মোটরসাইকেলটি চুরির বিচার ও দূর্ঘটনায় শিকার মোটরসাইকেলের ক্ষতিপুরণ চেয়ে দেবহাটা থানায় গত ১১/০২/২০১৮ তারিখে অভিযোগ দায়ের করেন কলেজ ছাত্রলীগের সভাপতির পিতা বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সামসুর রহমান খোকন।

জানা যায়, পারুলিয়া ইছামতি হ্যাচারী থেকে কেবিএ কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমনের ব্যবহৃত “আর ওয়ান ফাইভ” মোটরসাইকেলটি চুরি করে নিয়ে পালিয়ে যায় খেজুরবাড়িয়া গ্রামের সোহারাব হোসেনের পুত্র সাজন হোসেন(২২)। দুর থেকে হ্যাচারীর কেয়ারটেকার দেখতে পেয়ে চিৎকার করলে দ্রুত গতিতে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় সাজন। সেই সময় সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়ক দিয়ে ভ্যানে করে দুধ নিয়ে গাজীরহাট বাজারের দিকে যাচ্ছিলেন নিত্য ঘোষ নামের এক ব্যবসায়ী।

পথিমথ্যে পারুলিয়া দারুল উলুম মাদ্রাসা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে চুরি করে পালানোর সময় বেপরোয়া গতিতে আসা চোরাইকৃত মোটরসাইকেল ভ্যানের সাথে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গাড়ির চাপায় ঘটনাস্থলেই নিতাই ঘোষের মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য বলে ঘোষনা করে।

অন্যদিকে মোটরসাইকেল চুরির অভিযুক্ত সাজন হাসপাতাল থেকে পালিয়ে যায়। এরপর থেকে সে ও তার পিতা সোহারাব হোসেন পলাতক রয়েছে। দেবহাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী কামাল হোসেন জানান, বিচারের দাবিতে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেবহাটায় অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার
দেবহাটা প্রতিনিধি:
দেবহাটার ইছামতি নদীর নওয়াপাড়া সীমান্তে এক অজ্ঞাত কন্যা শিশুর মরাদেহ উদ্ধার হয়েছে। সোমবার বিকালে স্থানীয়রা লাশটি ভাসতে দেখলে দেবহাটা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নওয়াপাড়া ইউনিয়নের ছুটিপুর সীমান্ত থেকে অজ্ঞাত ৫/৬ বছরের কন্যা শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে, শিশুর গলায় ও বাম চোখের উপরে আঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা শিকার করে বলেন, শিশুটির মৃত্যুর কারণ জানতে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটির কোন পরিচয় না থাকায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দেবহাটার আস্কারপুরে ইসলামী মহাসম্মেলন উপলক্ষে মতবিনিময়
  • দেবহাটার আস্কারপুর ইসলামী মহাসম্মেলন উপলক্ষে মতবিনিময়
  • ডিজিটাল উদ্ভাবনী মেলায় শ্রেষ্ঠ ইউএনও হাফিজ আল আসাদ
  • দেবহাটায় ৩২ ধারা বাতিলের দাবিতে মানববন্ধন
  • কলারোয়ায় বিএনপি নেতাসহ ২ব্যক্তি আটক, ইয়াবা উদ্ধার
  • দেবহাটায় সড়ক দূর্ঘটনায়ে নিহত ১
  • দেবহাটায় ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার