পার্বতীপুরে শহীদ মিনারের শুভ উদ্বোধন

Share Button

আব্দুল্লাহ আল মামুন ::
দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় সকল প্রাথমিক বিদ্যালয়ে স্ব-উদ্যোগে নির্মিত ২০৬টি শহীদ মিনারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার সকালে ষ্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এবং স্ব-উদ্যোগে শহীদ মিনার নির্মানের উদ্যোক্তা এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

এসময় তিনি বলেন, একজন শেখ মুজিব ছিলো বলে দেশ স্বাধীন হয়েছে আর জননেত্রী শেখ হাসিনা আছে বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। শহীদ মিনার থেকে কোমলমতি শিক্ষার্থীরা আমাদের ভাষা শহিদ ও মুক্তিযুদ্ধের ইতিহাস সমন্ধে জানতে পারবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষার রংপুর বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) সিরাজুল ইসলাম, সহকারী জেলা শিক্ষা অফিসার ও নির্মিত শহিদ মিনারের সহযোগী উদ্যোক্তা আহসান হাবিব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম. উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র মেনহাজুল হক, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা অফিসারবৃন্দ, ষ্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি প্রধান শিক্ষক সৈয়দা নুজহাত জেরিন, সহকারী শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থীসহ উপজেলার ভিভিন্ন বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • চিরিরবন্দরে অবাধে বালু উত্তোলনে বাঁধে ভাঙ্গন, আতংকে গ্রামবাসী
  • চিরিরবন্দরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ র‌্যালী ও আলোচনা সভা
  • রংপুর সিটির সাবেক মেয়র ঝন্টু আর নেই
  • শিক্ষার্থীদের সত্যিকারের ইতিহাস জানতে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে : পররাষ্ট্রমন্ত্রী
  • পার্বতীপুরে বেগম খালেদা জিয়া”র মুক্তির দাবীতে মানববন্ধন
  • কুড়িগ্রামে অবসরপ্রাপ্তদের বিদায় অনুষ্ঠান ও বনভোজন
  • চিরিরবন্দরে ট্রাক্টরের ইঞ্জিন চাপায় ড্রাইভারের মৃত্যু