মাদ্রাসা ছাত্রদের হত্যাকারী খুনীদের শাস্তি দাবিতে ছাত্র জমিয়তের বিক্ষোভ

Share Button

সিলেট প্রতিনিধি ::
সিলেটের হরিপুর মাদ্রাসার ছাত্র শহীদ মুজাম্মিল ও আবদুল কাদিরের খুনীদের ফাঁসির দাবীতে বুধবার বাদ জোহর ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগর শাখার উদ্যোগে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি সিলেট নগরীর সোবহানীঘাট পয়েন্ট থেকে বের হয়ে বন্দরবাজার, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার পয়েন্ট, জেল রোড প্রদক্ষিণ শেষে পুনরায় সোবহানীঘাট পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

সিলেট মহানগর ছাত্র জমিয়তের আহবায়ক হাফিজ শিব্বির রাজির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মামুনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- শায়খুল হাদীস মাওলানা আব্দুল মালিক মুবারকপুরী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, কেন্দ্রীয় জমিয়ত নেতা মাওলানা আহমদ কবির, মাওলানা আব্দুল মুছব্বির, মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা আহমদ ছগির, মাওলানা তোফায়েল আহমদ উসমানী, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সদস্য সচিব এম. বেলাল আহমদ চৌধুরী, জমিয়ত নেতা মাওলানা আলিম উদ্দিন, মাওলানা মওদুদ আহমদ, মাওলানা আব্দুস সালাম, মাওলানা মুশতাক ফুরকানী, রেজাউল হক এলএলবি, ফুরকান আহমদ, রশিদ আহমদ, সালেহ আহমদ, মুহিত আহমদ, মাওলানা ইব্রাহিম, আব্দুল হাই, আব্দুল্লাহ আল নোমান, ফখরুল ইসলাম, হোসাইন আহমদ, গোলাম সারওয়ার, আব্দুল করিম, শিব্বির আহমদ সহ প্রায় হাজার খানিক জমিয়ত কর্মী বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন, জৈন্তাপুরে মাদরাসার ছাত্র শহিদ মুজ্জামিল ও আবদুল কাদিরের খুনী এবং নিরীহ নিরপরাধ আলেম উলামা ও শান্তি প্রিয় আহত শতাধিক মুসল্লীদের উপর হামলার তীব্র নিন্দা ও খুনী সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী সিলেট মহানগর ছাত্র জমিয়তের।

সভায় বক্তাগণ বলেন, বিদআতীদের ইমান ও আকিদা বিরোধী বক্তব্যের সাথে জড়িত সকল দোষীদের শাস্তি এবং খুনীদের শাস্তি দিতে হবে। অন্যথায় আন্দোলনের যে দাবানল জ্বলে উঠেছে বিচার না হওয়া পর্যন্ত এই আন্দোলন থামানো যাবেনা। তাই অবিলম্বে খুনীদের গ্রেফতার করে বিচারের কাটগড়ায় দাঁড় করানোর জন্য সরকারের প্রশাসনের প্রতি জোরদাবী জানান। সাথে সাথে শহীদ পরিবারের ক্ষতি পূরণ এবং আহতদের পুর্ণ চিকিৎসা সহ সকল প্রকার সহযোগিতায় তাদের পাশে দাড়ানোর জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানাই।



(পরবর্তী সংবাদ) »



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • গোয়াইনঘাট’র আলোচিত প্রেমিক যুগল পুলিশের খাচাঁয়
  • সিলেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত
  • ১০ দিনের রিমান্ডে ফয়জুল
  • সিলেটে রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত
  • জাফর ইকবালের নিরাপত্তায় থাকা দুই পুলিশ প্রত্যাহার
  • সিলেটে সচেতনতামুলক পরিষ্কার পরিচ্ছন্ন শোভাযাত্রা
  • সিলেটে র্যাব-৯’র হাতে মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী আটক