‘শেখ হাসিনাকে পুন:রায় ক্ষমতায় আনতে যুবদের অগ্রনী ভূমিকা রাখতে হবে’

Share Button

দেবহাটা প্রতিনিধি:
বর্তমান সরকার গরীববান্ধব সরকার, এ সরকারের উন্নয়ন এখন সাধারণ মানুষের দৌঁড়গোড়ায় পৌছে গেছে। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহার অনুযায়ী ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবেন সেটি বাস্তবায়ন হয়েছে। তাছাড়া ঘরে ঘরে চাকুরী ব্যবস্থা করবেন বলে যে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন সেটিও আজ বাস্তবায়ন হতে চলেছে।

এছাড়া ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। এ সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। বিভিন্ন ভাতাভোগীদের সংখ্যা বাড়িয়ে দ্বিগুন করা হয়েছে।

দেশ সেবায় বর্তমান সরকারের নানামুখি উন্নয়নে যুবরা অগ্রণী ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক আলহাজ্ব ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।

তিনি আরও বলেন, যুবকরা পারে একটি জাতীকে সামগ্রিক ভাবে উন্নয়ন করতে, আমাদের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে যখন এগিয়ে নিয়ে যাচ্ছে। তখন দূর্নীতিবাজরা একের পর এক ষড়যন্ত্র করে চলেছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে কাঁধে কাঁধ রেখে একযোগে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

দেবহাটায় ন্যাশনাল সার্ভিসের প্রথম ব্যাচের প্রশিক্ষণার্থীদের নিয়োগপত্র প্রদান ও ২য় ব্যাচের প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে খানবাহাদুর আহছান উল্লা কলেজ চত্বরে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল-আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গণি, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষসহ সকল প্রশিক্ষণার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ওসির মতবিনিময়
  • দেবহাটায় সাংবাদিকদের সাথে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মতবিনিময়
  • ‘দেশরত্ন শেখ হাসিনার দেওয়া কমিউনিটি ক্লিনিকের প্রতি যত্নবান হই’
  • দেবহাটা উঃপারুলিয়া ছকিনা ব্রিকস বন্ধের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন
  • দেবহাটায় বীরমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
  • দেবহাটায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত
  • অনৈতিক সম্পর্কের অভিযোগে শিক্ষক আটক
  • দেবহাটা উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা