আবারো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশাবাদী এমপি রবি

Share Button

আব্দুর রহমান,সাতক্ষীরা :: ‘আমার এমপি ডট কম’র সেরা এমপি মীর মোস্তাক আহমেদ রবি জনগণের দোর গোড়ায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নজর কেড়েছেন।

এছাড়া আমার এমপি ডট কমের মাধ্যমে জনগণের সাথে সংসদ সদস্যদের দুরত্ব কমিয়ে এনেছেন এই সাংসদ। একদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ নাগরিকের সমস্যার সমাধান করে চলেছে এমপি মীর মোস্তাক আহমেদ রবি।

এ জেলার প্রধান প্রধান সমস্যা সমাধানে ইতোমধ্যে অত্র এলাকার জলাবদ্ধতা নিরসন, প্রাণ সায়ের খালের সৌন্দর্য বর্ধন, রাস্তা-ঘাট নির্মাণ, ড্রেন, কালভার্ট, ব্রিজ, শহরের প্রধান সড়ক নির্মাণ, শহরে বাইপাস সড়ক নির্মাণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, সাইক্লোন সেল্টার নির্মাণ, একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনসহ অনেক উন্নয়নমূলক কাজ করেছেন এই এমপি।

সংসদীয় আসনের সাধারণ নাগরিকরা বলেন, ‘আমরা চাই মীর মোস্তাক আহমেদ রবি আবার এমপি হিসেবে নির্বাচিত হোক। দলীয় নেতাকর্মীরা বলেন, আমরা তার সাথে ঐক্যবদ্ধ হয়ে সাতক্ষীরার উন্নয়নে কাজ করে যাবো। শ্রমজীবী মানুষের দাবি, এই আসনে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে রবি ভাই এগিয়ে আছেন। আমরা চাই তাকে মনোনয়ন দেওয়া হোক। তিনি সেই অনুযায়ী কাজ করছেন।’

সাধারণ নাগরিকরা আমার এমপি ডট কমের সাতক্ষীরা ২ আসনের এ্যাম্বাসেডর মো. আব্দুর রহমানের নেয়া একটি সাক্ষাৎকারে বলেন, আমরা চাই মীর মোস্তাক আহমে রবি আবারও এমপি হিসেবে নির্বাচিত হোক। শুধু এমপি নয়, আগামীতে এমপি হলে মন্ত্রী হিসেবে দেখতে চাই মীর মোস্তাক আহমেদ রবিকে।

এমপি মীর মোস্তাক আহমেদ রবি বলেন, ‘আমার সংসদীয় এলাকার কাঁদামাটি গায়ে মেখে, এই এলাকার মানুষের স্নেহ ভালোবাসায় আমি বড় হয়েছি। এলাকাটি খুবই অবহেলিত। পৌর এলাকার নাগরিকরা সুযোগ-সুবিধা বঞ্চিত। তাই মানুষের সেবা এবং এলাকার উন্নয়ন করাই আমার রাজনীতি।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে ইনশাল্লাহ আমি আশাবাদী। আমি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে নমিনেশন চাইব। কারণ, ১৯৭৩-এর সাধারণ নির্বাচনের পর ২০১৪ সালেই প্রথম সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতীক নিয়ে আমি জয়ী হয়েছিলাম। দল যদি আমাকে সুযোগ দেয় আশা করি, এবারও সফল হতে পারবো। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করবো।’

উল্লেখ্য, ২০১৪ সালে ৫ জানুয়ারি জাতীয় নির্বাচনে মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ৩২ হাজার ৮৫৯ ভোট পেয়ে জয়ী হন। বর্তমানে তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • টানা ৫ দিন ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বন্ধ
  • সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল
  • সাতক্ষীরার বাইপাস সড়কের ভূমি অধিগ্রহনের এল এ চেক বিতরণ
  • বল্লীতে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের ইফতার মাহফিল
  • ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’ এর উদ্দ‌োগে ইফতার সামগ্রী বিতরন
  • দারিদ্র বিমোচনে যাকাতের ভূমিকা শীর্ষক আলোচনা ও যাকাত সামগ্রী বিতরণ
  • পৌরসভার ০৮ ওয়ার্ডে আরসিসি রাস্তা ঢালাই ও ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন
  • শেষ মুহুর্তে সাতক্ষীরার টুপি, আতর আর জায়নামাজের দোকানে উপছে পড়া ভিড়