সোনার তরী নিয়ে আসছেন পরীমনি

Share Button

বিনোদন ডেস্ক :: ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারকন্যা পরীমনি। চলচ্চিত্রে পা রাখার পর বিভিন্ন কারণে আলোচিত তিনি। অভিনয়েও মুগ্ধ করেছেন দর্শকদের। অভিনয়ের পাশাপাশি এবার চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখালেন এই নায়িকা।

‘সোনার তরী মাল্টিমিডিয়া’ নামের এ প্রযোজনা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পরীমনি। প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করবেন। তবে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ পরীমনি। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান এই নায়িকা।

আজ শুক্রবার বিকাল ৪ টায় বিএফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই প্রযোজনা প্রতিষ্ঠানটির নাম ঘোষণা করবেন বলে জানা যায়। পাশাপাশি প্রতিষ্ঠানটির লোগো উন্মোচনও করা হবে। এতে চলচ্চিত্রের গুণী ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এ ছাড়া নতুন প্রজন্মের তারকারাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

গত বছরের শেষের দিকে মালেক আফসারির পরিচালনায় নতুন সিনেমা প্রযোজনা করার ঘোষণা দিয়েছিলেন পরীমনি। নাম ঠিক না হওয়া এই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

পরীমনি অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়। মালেক আফসারি পরিচালিত এই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন পরী। মুক্তির অপেক্ষায় আছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ নামের নতুন সিনেমাটি। খুব শিগগির মুক্তি পাবে এটি।