খুলনায় তৃতীয়বারের ন্যায় চার দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’

Share Button

মেহেদী হাসান ::
খুলনায় তৃতীয়বারের মতো শুরু হলো চার দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’। বেসরকারি ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিজমের যৌথ উদ্যোগে এ মেলার আয়োজক। শুক্রবার বিকেলে খুলনা নগরীর অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে এই মেলা উদ্বোধন হয়। মেলা উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিল্টন, কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল সহ পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম,কাজী শান্ত,সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ,সাজিদ আহমেদ, তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন, সাজিদ আহমেদ, ইসমাইল হোসেন লিটু সহ প্রতিষ্ঠান দুটির অন্যন্য সদস্যবৃন্দ।

ব্যাতিক্রমী এ মেলা চলবে ০৯,১০,১১, ও ১২ই মার্চ প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত।
মেলায় থাকবে বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধা রয়েছে বুকিং ও আগতদের জন্য।এবারের মেলায় বিশেষ আকর্ষন থাকবে, পার্পেল বার্ড ইএম আইই সুবিধা।যাতে করে দশ হাজার টাকার উপর সেবা গ্রহন করলে গ্রাহকরা তিন,ছয়, নয় ও বারো মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন।মেলা চলা কালে যে কোন সময় পার্পেল বার্ড ও আর্টিজমের গ্রাহকরা সেবা গ্রহন করলে পাবেন ১৫% ডিসকাউন্ট।

বিবাহ মেলার আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান বলেন, পারপেল বার্ড এবং আর্টিসম এর যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দু’টি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুরু করেছি আমরা।

বিবাহ মেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ বলেন, মেলায় পার্পেল বার্ড-এর পক্ষ থেকে বিবাহের জমকালো ছবির প্রর্দশনী, আর্টিজমের পক্ষ থেকে বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ এর প্রদশনী, পার্পেল বার্ড এর বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালে গ্রাহকরা কোনো সেবা গ্রহণ করলে ডিসকাউন্ট পাবেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু
  • যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
  • পাইকগাছায় দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে মিতালী ফুড প্রোডাক্টস’র ঈদ সামগ্রী বিতরণ
  • খুলনাতে ইসলাম প্রচার পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • পাইকগাছা উপজেলা মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত
  • পাইকগাছায় সাবেক স্পিকার শেখ রাজ্জাক আলীর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত
  • বেনাপোলে ১ কোটি ১৩ লাখ টাকার স্বর্নবারসহ আটক-২
  • পাইকগাছায় বোরো-১৮ মৌসুমে চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন