কালিগঞ্জে চেতনানাষক ঔষধ খাওয়ায়ে মালামাল চুরি

Share Button

আতিকুর রহমান, কালিগঞ্জ ::
কালিগঞ্জ উপজেলার দুদলী গ্রামে প্রাক্তন ইউপি সদস্য ইলিয়াস হোসেন সহ পরিবারের চারজনকে খাবারের সাথে কৌশালে চেতনানাষক ঔষধ খাওয়ায়ে অজ্ঞান করে স্বর্ণ অলংকার, নগদ টাকা সহ ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে দূবৃত্তরা।

ঘটনাটি ঘটেছে, গত ৬ এপ্রিল শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী নতুন হাট ইলিয়াস হোসেনের বাড়িতে। স্থানীয়রা অচেতন পরিবারের সদস্যদের উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে। কালিগঞ্জ থানার এস আই সুধাংশু হালদার ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রাপ্ত তথ্যে ও হাসপাতালে গিয়ে স্বজনদের কাছ থেকে জানাযায় প্রতিদিনের ন্যায় ইলিয়াস সহ তার পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগেই অচেতন হয়ে পড়ে। সকালে বাড়ির কাজের মহিলা মোমেনা কাজ করতে এসে দেখে ঘরের দরজা জানালা খোলা বাড়ির লোকজন অচেতন অবস্থায় পড়ে আছে ঘরের বিভিন্ন জিনিষ পত্র এলোমেলো হয়ে আছে। মোমেনার মাধ্যমে ইলিয়াসের আত্মীয়স্বজন ও প্রতিবেশিরা জানতে পেরে বাড়িতে এসে তাদের কে উদ্ধার করে।

মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাকিমের সহযোগীতায় এ্যাম্বুলেক্স যোগে কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করে। অজ্ঞান পাটির কবলে হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন দুদলী গ্রামের মৃত ফারাকাত গাজীর পুত্র প্রাক্তন ইউপি মেম্বর ইলিয়াস হোসেন (৪৫), তার স্ত্রী ফরিদা পারভীন (৩৫) পুত্র ধুলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র বাদশা (১৬) ও কন্যা কেজি স্কুলের ছাত্রী সাবাতুম (৬)।

কালিগঞ্জ হাসপাতালের টিএইচএ ডাঃ আকছেদুর রহমান ও আরএমও ডাঃ তৈয়বুর রহমানের তত্বাবধনে অচেতন ৪জন চিকিৎসাধীন আছে। এদিকে সকাল ১১ টা নাগাত তাদের জ্ঞান ফিরলেও অস্বাভাবিক ছিলো।

ইলিয়াস হোসেনের আত্মীয় ফজলুর রহমান বলেন প্রাথমিক পর্যায়ে ধারনা করা হচ্ছে ছদ্দবেশে কেহ বাড়ির মধ্যে গিয়ে ভাতের সাথে চেতনানাষক পয়যান খাওয়ায়ে তাদেরকে অজ্ঞান করে বাড়ির স্বর্ণ অলংকার, নগদ টাকা সহ গুরুত্বপূর্ণ জিনিষ পত্র নিয়ে গেছে। কালিগঞ্জ থানায় মামলর প্রস্তুতি চলছে।

এদিকে একই পরিবারের চারজনকে অজ্ঞান করে বাড়ির জিনিষপত্র লুট করে নিয়ে যাওয়ায় এলাকায় সাধারন মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কালিগঞ্জে সমাবসেবা কার্যালয়ের উদ্যোগে চিকিৎসা সহায়তার জন্য চেক প্রদান
  • কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক পরিচিতি সভা
  • কালিগঞ্জ উপজেলা অখন্ড রাখার দাবিতে সর্বদলীয় সংগ্রাম কমিটির সভা অনুষ্ঠিত
  • খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
  • নলতা মাদ্রাসা কেন্দ্রে এক শিক্ষক বহিষ্কার
  • কা‌লিগ‌ঞ্জে স‌হিংসতা ও জা‌তিগত দ্বন্দ নিরস‌নের প্রত্য‌য়ে গণস্বাক্ষর গ্রহন
  • নলতা শরীফে পবিত্র শবে মেরাজ অনুষ্ঠিত
  • কালিগঞ্জের গোয়ালপোতায় বুড়ো শিব মন্দিরে চড়ক পুজা অনুষ্ঠিত