হরিণ হত্যা মামলা: জামিন পেলেন সালমান খান

Share Button

বিনোদন ডেস্ক :: বিলুপ্তপ্রায় কৃষ্ণসার হরিন শিকার মামলায় জামিন পেয়েছেন কারাবন্দি বলিউড সুপারস্টার সালমান খান। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। সালমান আজই জেল থেকে মুক্ত হতে পারেন বলে জানা গেছে।

আজ শনিবার বিকেল ৩টায় বিচারক রবীন্দ্র কুমার জোশি সালমান খানের জামিনের আবেদন মঞ্জুর করেন।
রায় দেয়ার সময় আদালতে ছিলেন সালমানের বোন আলভিরা ও দেহরক্ষী শেরা।

এর আগে সকালে শুনানিতে জামিনের পক্ষে শুনানি করেন সালমানের আইনজীবী। বিচারকের বদলি হয়ে যাওয়ায় জামিন মঞ্জুর করাতে উঠেপড়ে লাগেন তার আইনজীবীরা। আজই রায় দিতে বিচারককে কাকুতি মিনতি করতে শুরু করেন তারা। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে দুপুর ২টার পর রায় দেবেন বলে জানান বিচারক।

এনডিটিভির খবরে বলা হয়,রাজস্থান হাইকোর্ট ওই দুই বিচারকসহ ৮৭ বিচারবিভাগীয় কর্মকর্তাকে বদলি করেছে। ফলে বিচারক রবীন্দ্র কুমার জোশি মামলাটির শুনানি করবেন কি না তা নিয়ে আগেই জল্পনাকল্পনা শুরু হয়।

২০ বছর আগে দুটি কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় গত বৃহস্পতিবার সালমানের পাঁচ বছরের কারাদণ্ড দেয় যোধপুর আদালত। পাশাপাশি ১০ হাজার রুপি জরিমানাও করা হয় তার বিরুদ্ধে। এ মামলায় অন্য চার অভিযুক্ত সাইফ আলী খান,নীলম,টাবু ও সোনালী বেন্দ্রেকে বেকসুর খালাস দেন আদালত। রায়টি ঘোষণা করেন বিচারপতি দেব কুমার খত্রি।

মামলায় সালমানের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে,১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ে যোধপুর প্রদেশের কাঙ্কানি গ্রামে গিয়েছিলেন। শুটিং চলাকালে ১ ও ২ অক্টোবর রাতে আলাদা আলাদা দুটি জায়গায় সালমান কৃষ্ণসার শিকার করেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • চলচ্চিত্র প্রযোজনা করছেন দীপিকা
  • ২০ এপ্রিল মুক্তি পাচ্ছে চালবাজ!
  • ১লা বৈশাখে গাইবেন জেমস-মমতাজ
  • দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন শহিদ!
  • দেশীয় পণ্য ক্রয় করে দেশকে সম্মৃদ্ধশালী করুন : কলারোয়ায় চিত্র নায়ক ফেরদৌস
  • মামলায় ফেঁসে যাওয়া বলিউড তারকারা
  • হৃদরোগে আক্রান্ত সাজিবের পাশে জি. এম সৈকত