পাগলকে বুকে জড়িয়ে নাস্তা করালেন জগলুল এমপি

Share Button

নিজস্ব প্রতিনিধি ::
এবার বঙ্গবন্ধুর জন্মস্থান গোপালগঞ্জের পবিত্র মাটিতে ঢাকা থেকে ফেরার পথে ভাসমান পাগলকে খাওয়াইলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার।

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকা শ্যামনগর ও কালিগঞ্জে আসার পথিমধ্যে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র জন্মস্থান গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার মাঝেরগাতি এলাকা অতিক্রম করার সময় হাইওয়ে রাস্তার ধারে একজন ভাসমান পাগলকে দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি। গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে তার পাশে যায়ে এমপি’র ব্যক্তিগত সহকারীকে দিয়ে পাশের বাজার থেকে কলা, পাউরুটি সহ অন্যান্য খাবার নিয়ে আসেন। স্বভাবলুভ মানসেবার অংশ হিসেবে পূর্বের ন্যায় পরম মমতায় তিনি নিজ হাতে তাকে মুখে তুলে খাবার খাইয়ে দেন।

পাগলটি পূনরায় এমপি’র নিকট চা খাওয়ার ইচ্ছা পোষন করলে তাকে সাথে করে নিয়ে পাশের চায়ের দোকানে নিয়ে গিয়ে ঠান্ডা পানি ও চা পান করান তিনি।

সেখানে উপস্থিত এলাকাবাসী দামী গাড়ি থেকে নেমে, দামী পোশাক পরে এমন নোংড়া পোশাক পরা পাগলকে মমতায় জড়িয়ে ধরে খাবার খাওয়াতে দেখে সবাই এমপি’র পরিচয় জানতে চাইলে তিনি নিজে তাদেরকে জানাই আমার নাম এসএম জগলুল হায়দার, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সাতক্ষীরা-৪ আসনের এমপি। পরিচয় পেয়ে সকলে আশ্চর্যান্বিত হন এবং প্রাণভরে এমপি’র জন্য দোয়া করেন।

উপস্থিত সকলে এমপিকে জানায়, সে এলাকায় বাবুল পাগল নামে পরিচিত।

এমপি সকলের উদ্দেশ্যে বলেন- আপনারা সকলে অনেক সৌভাগ্যবান, কারণ আপনারা গোপালগঞ্জের পবিত্র মাটিতে জন্মগ্রহণ করেছেন। আপনারা সকলে আমার আদর্শের পিতা বঙ্গবন্ধু, তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আপনাদের আসনের এমপি লে. কর্নেল অবসরপ্রাপ্ত ফারুক খানের জন্য দোয়া করবেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শ্যামনগরে বৃদ্ধাকে বেঁধে অমানষিক নির্যাতন : বউমা ও ছেলে আটক
  • কৈখালীতে বয়স্ক ভাতা পরিশোধ বহি প্রদান
  • আর কত বয়স হলে বয়ষ্ক ভাতা পাবে কৈখালীর গুরুচরণ-কৈাশল্যা
  • শ্যামনগরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধভাবে পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
  • শ্যামনগরে বজ্রপাতে নিহত ২
  • শ্যামনগরে মাদক সিন্ডিকেট নেতা হাসান গ্রেফতার
  • নুরনগর ইউপি উপ নির্বাচনে জয়ী প্রার্থীর শপথ গ্রহন অনুষ্ঠিত
  • শ্যামনগরে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ