রাজধানীতে মা ও দুই শিশু সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

Share Button

অনলাইন ডেস্ক :: রাজধানীর মিরপুরে সরকারি বাঙলা কলেজের উত্তর পাশে একটি কোয়ার্টারের চতুর্থ তলা থেকে মা ও দুই শিশু সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত আটটায় রাজধানী মিরপুরের এক সরকারি কোয়ার্টার থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজধানীর দারুসসালামে বাঙলা কলেজের পাশে একটি সরকারি কোয়ার্টার থেকে দুই শিশুকন্যাসহ মায়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে টোলারবাগ এলাকার সি-টাইপ স্টাফ কোয়ার্টারের চারতলা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন- জেসমিন আক্তার (৩৫) এবং তার দুই মেয়ে- আসিফা (৯) ও আবিলা (৫)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে ওই স্টাফ কোয়ার্টারের একটি ভবন থেকে মা ও দুই মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। সেখানে কী ঘটেছিল তা জানতে তদন্ত চলছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

ইয়াসমিনের স্বামী হাসিবুল হাসান জাতীয় সংসদ সচিবালয়ে চাকরি করেন। তার বরাত দিয়ে পুলিশের মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার সময় হাসিবুল বাসায় ছিলেন না। রাতে বাইরে থেকে এসে তিনি দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকবার নক করার পরও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকলে মা ও দুই মেয়ের লাশ দেখতে পান।

এটি হত্যাকাণ্ড, নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো যাবে বলে জানান এসি জাহাঙ্গীর।

প্রসঙ্গত, নিহত মা হলেন জেসমিন আক্তার। তিনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন। তার দুই মেয়ের বয়স নয় বছর ও পাঁচ বছর। জেসমিনের স্বামী হাসিবুল ইসলাম। তিনি জাতীয় সংসদ সচিবালয়ের লেজিসলেটিভ শাখার ড্রাফটসম্যান। ঘটনার সময় হাসিবুল ইসলাম মাগরিবের নামাজের জন্য বাইরে ছিলেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • মুন্সীগঞ্জে ডোবার পানিতে পড়ে দুই বোনের মৃত্যু
  • টঙ্গীতে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহতের ৬, আহত ৩৩
  • নরসিংদীতে বাসচাপায় ৪ মোটরসাইকেল আরোহীর মৃত্যু
  • শ্রীনগরে জোড়া লাগা দুই বোনের মৃত্যু
  • গাজীপুরে ইটভাটার মালিক খুন
  • নারায়ণগঞ্জে বাস খাদে পড়ে নিহত ২
  • গাজীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত বুদ্ধি প্রতিবন্ধীর মৃত্যু