জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

Share Button

কামরুল হাসান ::
মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে সাতক্ষীরা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় পুলিশ সুপারের কার্যালয়ে সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলার সাফল্যে সাতক্ষীরা জেলার কলারোয়া থানা টানা তৃতীয় বারের জন্য শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়।

একই সাথে আইন শৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় একইসাথে টানা তৃতীয় বারের জন্য শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা নির্বাচিত হয়েছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ।

শ্রেষ্ঠ চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ অপরাধ দমনে পরপর ৩ মাস জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কার পেয়েছেন পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের কাছ থেকে।

এছাড়াও কলারোয়া থানার পুরস্কৃত অন্যান্য পুলিশ কর্মকর্তারা হলেন-এসআই সোলায়মান আক্কাস, শরিফুল ইসলাম, ইসমাইল হোসেন ও এএসআই আহসান হাবিব।

সভা শেষে নির্বাচিতদের হাতে সম্মাননা ক্রেস্ট ও আর্থিক উপহার তুলে দেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার( ইন সার্ভিস ট্রেনিং) রাসেলুর রহমান।

সভায় সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, গত এপ্রিল মাসে জেলার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক, জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভ’ক্ত আসামিকে গ্রেফতার করে।

মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে কাজ করায় জেলা পুলিশের পক্ষ থেকে সর্বমোট ২২ জন পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃৃত করা হয় ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘ’র সোনাবাড়িয়া ইউনিয়ন কমিটি গঠন
  • কলারোয়ায় জামাইয়ের হাতে শ্বশুর খুন : অাটক ১
  • কলারোয়ায় ১৫৮ টি পরিবারে ঈদের আনন্দের সাথে যুক্ত হলো নতুন বিদ্যুৎ সংযোগ
  • কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘ’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ
  • শহীদ স.ম আলাউদ্দীনের ২২তম শাহাদাৎ বার্ষিকীর কর্মসূচী
  • কলারোয়া রিপোর্টার্স ক্লাবের ইফতার মাহফিল
  • কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘ গরীব অসহায়দের মাঝে দিলো ঈদ সামগ্রী
  • কলারোয়ায় পরিবহন কাউন্টার মালিকদের সাথে ওসি’র মতবিমিয়