কলারোয়ায় কিশোর-কিশোরী সম্মেলন উপলক্ষে প্রতিযোগিতা অনুষ্ঠিত

Share Button

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় কিশোর-কিশোরী সম্মেলন উপলক্ষে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে ‘মেধা ও মননে সুন্দর আগামি’ এ শ্লোগানে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে এনজিও সাস এর সহযোগিতায় কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল, কলারোয়া পাইলট গার্লস হাইস্কুল, কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বিএসএইচ সিংগা হাইস্কুল, ভাদিয়ালি হাইস্কুল, চন্দনপুর হাইস্কু, সিংহলাল মাদরাসা, আলিয়া মাদরাসা, বেগম খালেদা জিয়া কলেজ ও কাজীরহাট কলেজের সর্বমোট ১’শ জন ছাত্র-ছাত্রী সৃজনশীল মেধা পরীক্ষায় নৈতিকতা ও মূল্যবোধ, সৃজনশীল লেখা, বুদ্ধিমত্তা যাচাই এবং নেতৃত্বের গুনাবলী বিষয়ে বিজয়ী ১০জনসহ আরও ১০ জনকে সান্তনা পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতায় কলেজ ও হাইস্কুল পর্যায়ে ২টি গ্রুপে ভাগ করে আলাদা আলাদা প্রশ্ন পত্রে পরীক্ষা নেয়া হয়।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ।

সিনিয়র প্রোগ্রাম কো-অর্ডিনেটর সাধন কুমার দাশের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, ফোকাল পার্সন আব্দুস সালাম ফকির, আরএম শাহিনুর রহমান, সাস’র ম্যানেজার শংকর কুমার শীলসহ অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।

উল্লেখ্য, আগামি ১ জুলাই ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশন এ চুড়ান্ত ধাপে জাতীয় পর্যায়ে এ কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কাজীরহাট কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন
  • কলারোয়ায় মাদক চোরাকারবারিদের দু-গ্রুপের সংঘর্ষে নিহত ১ : অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার
  • কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
  • সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কলারোয়া পাইলট হাইস্কুলকে সরকারিকরণে গেজেট প্রকাশ
  • কলারোয়ায় বোরো চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন
  • কলারোয়ায় পুলিশি অভিযানে গ্রেফতার ২
  • কলারোয়ায় নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যে আকাশছোঁয়া মূল্য
  • কলারোয়ায় সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে যুবলীগ নেতা লিটন