আশাশুনি নবগঠিত ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভা

Share Button

জি এম মুজিবুর রহমান ::
আশাশুনিতে নবগঠিত উপজেলা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে জেলা কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে স্থাপিত হওয়ায় আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও সরকারি কলেজ থেকে খন্ড খন্ড মিছিল মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে একত্রিত হয়। পরে জেলা কমিটির সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে অভিনন্দন জানিয়ে ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে স্থাপিত হওয়ায় আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জনতা ব্যাংক মোড়ে পথসভায় মিলিত হয়। নব-গঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি আছমাউল হুসাইনের সভাপতিত্বে ও যুবলীড় নেতা এমএম সাহেব আলীর পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবুহেনা সাকিল, শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, যুবলীগ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, শ্রমিকলীগ আহবায়ক ঢালী সামছুল আলম, সাবেক ছাত্রলীগ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক আবু হেনা বিল্টু, সাবেক যুবলীগ নেতা রাজু আহম্মেদ পিয়াল, নব-গঠিত উপজেলা ছাত্রলীগের সম্পাদক সৌরভ রায়হান সাদ, সহ-সভাপতি গোলাম রাব্বি, যুগ্ম-সম্পাদক মিজানুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিঠুন ইসলাম, সরকারি কলেজ কমিটির সভাপতি আশরাফুজ্জামান তাজ, সম্পাদক তানভীর রহমান রাজ সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পথসভা শেষে নেতৃবৃন্দ উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হাজির হয়ে উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমকে ফুলেল শুভেচ্ছা জানান।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আশাশুনিতে অবৈধ বালু উত্তোলনের অপরাধে এক লক্ষ টাকা জরিমানা
  • আশাশুনিতে মাদকদ্রব্যসহ আটক- ২
  • আশাশুনি ৩২ মিঃ খোলা ড্রেনের জন্য একটি মহল্লা সদস্যা জর্জরিত
  • আশাশুনি পুরাতন জামে মসজিদে অর্থ বরাদ্দ
  • আশাশুনিতে বজ্রপাতে এক মহিলার মৃত্যু
  • আশাশুনিতে সাজাপ্রাপ্ত জামাত নেতা গ্রেফতার
  • আশাশুনিতে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার ২