কালিগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৩

Share Button

কালিগঞ্জ প্রতিনিধি ::
কালিগঞ্জের পল্লীতে জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রবাসির জমি জবর দখলের লক্ষ্যে বিভিন্ন ফলজ, বনজ গাছ কর্তন সহ ব্যাপক ক্ষতি সাধন করেছে হামিদ গাজী গং।

এসময় অন্তঃসত্বা গৃহবধু সহ ৩ জন মারাত্বক জখম হয়েছে। প্রতিকার চেয়ে থানায় এজাহার দায়ের করেছেন উপজেলার আব্দুল খালি গ্রামের মৃত সোহরাব সরদারের পুত্র সামসুর রহমান সরদার।

থানায় দায়ের কৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের আব্দুলখালি গ্রামের মৃত বশির গাজীর পুত্র আব্দুল হামিদ গাজী ও তার পুত্র শুকুর আলী, মশিয়ার রহমান, মোহাম্মদ মোমিন ও মোবারক সহ তার দোসররা পূর্ব পরিকল্পিত ভাবে অন্যের দখলীয় ও রেকডিয় সম্পপ্তি জবর দখলের লক্ষ্যে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় বেআইনি জনতাবদ্ধে দেশীয় অস্ত্র-শন্ত্রে সজ্জিত হয়ে অর্তকিত হামলা চালায় এবং ব্যাপক মারপিট, স্বর্ণ অলংকার, ১০ বস্তা ধান ও নগদ ৭৬ হাজার টাকা লুট সহ মোট ২ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে।

এসময় জবর দখল কারিদের বাধা দিতে গেলে মৃত জুম্মান শেখের পুত্র আয়ুব শেখ (৪৫), শাহিনুর সরদারের স্ত্রী রুমা পারভীন (২২), সামসুর সরদারের স্ত্রী খায়রুন্নেছা (৪৮) কে বেদম মারপিট করে রক্তাত্ব জখম করে। জখমীরা বর্তমানে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কালিগঞ্জে স্বেচ্ছাব্রতীদের নিয়ে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • সরকারের সাফল্য তুলে ধরে কালিগঞ্জে দোলনের ব্যাপক গণসংযোগ
  • কালিগঞ্জে শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠান
  • কালিগঞ্জে সাংবাদিক কন্যা সামিহার জন্ম বার্ষিকী পালিত
  • কালিগঞ্জে ক্যামিষ্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতির ও ফারিয়া মিলন মেলা অনুষ্ঠিত
  • কালিগঞ্জে দূর্নীতি প্রতিরোধ টুলস ও টেকনিক বিষয়ক প্রশিক্ষক অনুষ্ঠিত
  • কালিগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধে নবযাত্রা প্রকল্পের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সভা অনুষ্ঠিত