দেবহাটায় ক্যান্সার আক্রান্ত মাকে বাচাতে ২অবুঝ সন্তানের আবেদন

Share Button

আব্দুর রহমান:
দেবহাটায় ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে অসহায় ২ অবুঝ সন্তান সাহায্যের হাত বাড়াতে সকলের নিকট আবেদন জানিয়েছেন। মায়ের চিকিৎসার খরচ জোগাড় করতে অসহায় সন্তানেরা সমাজের বিত্তবান ও সকলের কাছে আকুল আবেদন করেছেন।

দেবহাটা উপজেলার কাজী মহল্লা গ্রামের শেক শামছুর রহমানের স্ত্রী শেখ ইসরাকুল ইসলামের মেয়ে শামিমা ইয়াসমিন ইরানী (৩০) এর অবুঝ ২ সন্তানেরা জানান, তাদের মা শামিমা ইয়াসমিন ইরানী গত ৩ বছর আগে থেকে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হন।

সেসময় থেকে তাদের পিতা সহায় সম্পত্তি বিক্রয় করে তাদের মাকে চিকিৎসা করিয়েছেন। ঢাকার বিভিন্ন স্থানে চিকিৎসার পাশাপাশি তাদের মায়ের অবস্থার অবনতি হলে তাদের মাকে ভারতের এ্যাপোলো হাসপাতালে দীর্ঘদিন যাবৎ চিকিৎসা করানো হয়। সেখানে চিকিৎসা করাতে গিয়ে তাদের স্থাবর অস্থাবর সম্পত্তি হারিয়ে তাদের পিতা পাগল প্রায়। বর্তমানে তাদের মায়ের অবস্থা সংকটাপন্ন।

এমতাবস্থায় একদিকে তাদের মায়ের চিকিৎসা আর অন্যদিকে তাদের পিতার পাগল অবস্থার জন্য সংসার জীবন দুর্বিসহ অবস্থা। এখন তারা তাদের নানা বাড়ি অবস্থান করছে বলে জানিয়েছে। কিন্তু তাদের মায়ের ঔষধপত্র কিনতে না পারার জন্য তাদের মায়ের অবস্থা খুবই খারাপ। তারা গরীব মানুষ হলেও সহায় সম্পদ বিক্রয় করে তার মায়ের আরো উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন বলে তারা জানিয়েছে। কিন্তু এতো টাকা তাদের পক্ষে জোগাড় করা অসম্ভব।

তাই অসহায় অবুঝ ছেলেরা তাদের মাকে বাচাতে সমাজের বিত্তবানসহ সকল মানুষের প্রতি সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছে। যদি কোন সহ্নদয়বান মানুষ সাহায্য করতে চান তাহলে শেখ জসিমউদ্দীন, ইসলামী ব্যাংক, মিরপুর ১০নং শাখা, সেভিংস একাউন্ট নং-৫৬১২৯ এবং তাদের নানীর নিজের বিকাশ নং-০১৭২৭-৯৬৫৪২৩ তে পাঠানোর জন্য অনুরোধ করেছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দেবহাটায় সুবিধাভোগীদের মাঝে উপকরণ বিতরন
  • দেবহাটায় প্রতিবন্ধীদের সেবার মানউন্নয়নে সভা
  • দেবহাটায় উন্নত জাতের হাঁস বিতরণ
  • দেবহাটায় বকনা বাছুর বিতরণ
  • দেবহাটার টাউনশ্রীপুরে জেলা পরিষদের পুকুরের পানির ফিল্টার উদ্বোধন
  • দেবহাটায় আমে মিশানো হচ্ছে ক্ষতিকারক ক্যামিকেল
  • দেবহাটায় ৪০পিস ইয়াবাসহ নারী আটক