নলতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, আহত-১

Share Button

বিশেষ প্রতিনিধি :: সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের নলতা ঘোড়াপোতায় প্যারামেডিকেলের অদূরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিলকিছ পারভীন (২৩) নামের এক গৃহবধূ নিহত হয়েছে এবং আহত হয়েছে তার স্বামী মো. আবু হাসান (৩৬)।

ঘটনাটি ঘটেছে ১ জুন শুক্রবার বেলা তিনটার দিকে। আহত ঐ গৃহবধুর স্বামী কলারোয়ার বসন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

দুর্ঘটনার পর স্থানীয়রা গৃহবধূর মস্তকের ঘিলু গলা লাশ দেখে বিহবল হওয়ার পরও তারা তাৎক্ষনিকভাবে আহত হাসানকে নলতা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর পাঠানো হয়েছে বলে জানান।

প্রত্যক্ষদর্শি ও নিহতের স্বজনদের থেকে জানা যায়, সাতক্ষীরা থেকে প্রাইমারি নিয়োগ পরীক্ষা দিয়ে মোটরসাইকেলযোগে নলতার রহিমপুর গ্রামের উদ্দেশ্যে ফিরতে ছিল হাসান ও তার স্ত্রী।

রহিমপুরে হাসানের শশুর বাড়ী ও বিলকিছ পারভীনের বাবার বাড়ী। নলতায় পৌঁছানোর আগে ঘোড়াপোতার প্যারামেডিকেলের প্রায় সামনে পৌঁছালে কালিগঞ্জ থেকে সাতক্ষীরাগামী একটি বাস ক্রসিংয়ের সময় রাস্তার দু’পাশ ভাঙা থাকায় মোটরসাইকেলের চাকা রাস্তার ধারে নেমে যায়। এতে রাস্তার উপর কাত হয়ে পড়ে হাসানের স্ত্রী বিলকিছ। পড়ার সাথে সাথে দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক কন্যা সন্তানের জননী বিলকিছ নিহত হয় এবং রাস্তার পাশে পড়ে হাসানের ডান হাত ভেঙে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা হাসানকে নলতা হাসপাতালে ভর্তি করে এবং থানা পুলিশ ও নিহতের পরিবারকে খবর দিলে কালিগঞ্জ থানা পুলিশ এসে রাস্তার উপর থেকে লাশ নিয়ে যায়। পুলিশ আসার পূর্বে মুহূর্তে এক নজর লাশ দেখোর জন্য প্রায় ৩০/৪০ মিনিট যাবৎ রাস্তায় ব্যাপক যানজট সৃষ্টি হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • নলতাসহ আশেপাশের এলাকায় ঈদের জামাতের সময় সূচি
  • হযরত খানবাহাদুর আহছানউল্লা (র:) একজন আলোকবর্তিকা মানুষ ছিলেন : রুহুল হক এমপি
  • কালিগঞ্জে একটি ব্যাবসায়ী প্রতিষ্ঠানে লক্ষাধিক টাকার মালামাল চুরি
  • নলতা শরীফ প্রেসক্লাবের ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
  • দাকোপে নবযাত্রা প্রকল্পের যুব উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
  • নলতা শরীফে বিশ্বের ২য় বৃহত্তম ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • কালিগঞ্জে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • কালিগঞ্জে উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নে গ্রাম আদালত বিষয়ক ভিডিও প্রদর্শণী