প্রেমিকার গানে নাচলেন সালমান!

Share Button

বিনোদন ডেস্ক: আগের দুই কিস্তি ‘রেস’ও ‘রেস টু’র অভিনেতা সাইফ আলি খানকে হটিয়ে ‘রেস থ্রি’ নিয়ে হাজির হচ্ছেন সুপারস্টার সালমান খান। তবে এবারের ছবিটি নাকি আগেরগুলোকে ছাড়িয়ে যাবে। নতুন ছবি ‘রেস থ্রি’র মূল তারকা সালমান খান।

ছবিটি মুক্তি পাবে ১৫ জুন। এরই মধ্যে সংবাদমাধ্যম আর বলিউড বিশ্লেষকদের মতে, ২০১৮ সালের অন্যতম সুপারহিট ছবি হতে যাচ্ছে ‘রেস থ্রি’। আবার কেউ কেউ বলেছেন, এরই মধ্যে সালমান খানের এই ছবি হিট হয়ে গেছে।

‘রেস থ্রি’ ছবির ট্রেলার মুক্তি পায় কিছুদিন আগে। ট্রেলারেই বাজিমাত। তবে সবকিছু ছাপিয়ে গেল ‘রেস থ্রি’ ছবির গান প্রকাশ অনুষ্ঠান। এ দিন সম্পূর্ণ অন্য মেজাজে ধরা দেন সালমান খান। তথাকথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুরের সঙ্গে আসর জমিয়ে দেন বলিউডের ভাইজান।

শুক্রবার সন্ধ্যায় মুক্তি পায় ‘রেস’ ছবির গান ‘আল্লা দুহাই হ্যায়’। ‘রেস থ্রি’ ছবির জন্য গানটি নতুনভাবে তৈরি করা হয়েছে। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে ‘আল্লা দুহাই হ্যায়’ গানটি গেয়েছেন শ্রীরাম চন্দ্র, অমিত মিশ্র আর জোনিতা গান্ধী। থ্রিডি ইফেক্টে গানটি পেয়েছে অন্য মাত্রা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘রেস থ্রি’ ছবির অভিনয়শিল্পীসহ সংগীতশিল্পীরা।

তবে এই সন্ধ্যাকে অন্য মাত্রা দেন সালমান খান। নাচে, গানে, মজায় মাতিয়ে রাখেন তিনি। বান্ধবী ইউলিয়া ভান্তুরের সঙ্গে তিনি কণ্ঠ মেলান। ইউলিয়া আর সালমান একসঙ্গে গেয়েছেন ‘‘পার্টি চলে অন’ গানটি। ছবিতে ইউলিয়ার সঙ্গে গানটি গেয়েছেন মিকা সিং।

গানের সঙ্গে বলিউডের ভাইজানকে নাচতে দেখা গেছে। আর তার সঙ্গে তাল মেলান ববি দেওল, সাকিব সালিম, ডেইজি শাহ এবং জ্যাকুলিন ফারনান্দেজ। নাচে-গানে মেতে ওঠে ‘রেস থ্রি’ ছবির পুরো টিম। দেখে মনে হয়েছে এখনই তারা সাফল্যের জোয়ারে ভাসছেন।



« (পূর্ববর্তী সংবাদ)