নিখোঁজ ৪ শিশুর লাশ মিললো পুকুরে

Share Button

অনলাইন ডেস্ক :: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া গ্রামের বৈষ্ণব বাড়ির পুকুর থেকে ৪ কিশোরের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকালে পৌর এলাকার একটি পুকুর থেকে ওই ৪ শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহচান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন।

এর আগে গতকাল সোমবার দুপুরে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হয়। তবে নিহত কিশোরের সবাই সাঁতার জানলেও পুলিশ বলছে পানিতে ডুবে কিশোরদের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ কিশোর গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন ভাবে তারা একসঙ্গে কোথাও ঘুরতে গেছে। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানসহ খোঁজ এবং পরবর্তীতের মাইকিং করা হয়। ওই বাড়ির ইউছুফের ছেলে ইব্রাহিম মঙ্গলবার ফজর নামাজের ওজু করতে গিয়ে তিন কিশোরের লাশ ভাসমান অবস্থায় দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী দৌড়ে এসে প্রথমে তিনজনের ও পরে একজনের লাশ উদ্ধার করে।

স্থানীয় পৌর কাউন্সিলর শুকু মিয়া জানান, সোমবার দুপুরে কিশোররা বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিলো।

লাশের সুরতহাল রির্পোটকারী হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে ধারণাা করা হচ্ছে ৪ কিশোর পানিতে ডুবে মারা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের চলমান দেয়া হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
  • রাঙামাটিতে শেষকৃত্য থেকে ফেরার পথে ফের গুলি : নিহত ৫, আহত ৯
  • রামুতে তথ্য অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালা
  • রামু থানায় অস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার ১
  • উখিয়ায় ছাত্রলীগ নেতার আত্নহত্যা…
  • রোহিঙ্গা ‘গণহত্যার খবরের কারণে’ রয়টার্সের সাংবাদিক আটক
  • রোহিঙ্গা অনুপ্রবেশ কিছুতেই ঠেকানো যাচ্ছে না। নতুন করে আসলো ৩ শতাধিক রোহিঙ্গা,১ শিশুর মৃত্যু