লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থীদের শ্যামনগরের গুচ্ছগ্রাম পরিদর্শন

Share Button

আব্দুল আলিম :: গত ৪ ই জুন লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ছয়জন প্রশিক্ষণার্থী মো:শরফুজ্জামান( উপ অধিনায়ক, ৬ আনসার ব্যাটালিয়ন), ইমতিয়াজ হোছাইন ( রেলওয়ে প্রকৌশলী ), মোঃঅনিক রহমান,(উপজেলা ফিসারিজ অফিসার), নাহিদ নওরিন কান্তা ( উপজিলা ভেটেরিনারি সার্জন), মমতা হক( কৃষি বিপনন কর্মকর্তা), মোঃ আরিফুল ইসলাম( সহকারি পুলিশ সুপার) বুড়িগোয়ালিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডলকে সাথে নিয়ে বুড়িগোয়ালিনি গুচছগ্রাম পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তারা গুচছগ্রামবাসীদের সমস্যা এবং সরকারী সাহায্য ও সহযোগিতাসহ নানান বিষয় নিয়ে কথা বলেন যাতে গুচছগ্রামবাসীদের মৌলিক সমস্যা সমূহ যেমন নিরাপদ খাওয়ার পানি, পয়ঃনিস্কাশন, লবণাক্ততার ফলে ঘরের মেঝে ও টিন ক্ষয়ে যাওয়া এবং কর্মহীনতা অর্থাৎ টেকসই কাজের অভাব ইত্যাদি উঠে আসে।

উক্ত পরিদর্শণ শেষে প্রশিক্ষনার্থীগণ শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, উপজেলা ভূমি কর্মকর্তা সুজন সরকার এবং উপজেলা প্ললীউন্নয়ন কর্মকর্তা এস. এম. এ সোহেল এর সাথে গুচছগ্রামবাসীদের সমস্যা নিয়ে কথা বললে শ্যামনগর উপজেলার সকল সরকারী অফিস একযোগে গুচ্ছগ্রামবাসীদের ভাগ্য উন্নয়নে কাজ করবে বলে আশ্বাস দেন।

ইতোমধ্যে স্বল্প ও বিনা সুদে ঋণদান কর্মসূচী এবং এই সংক্রান্ত বিভিন্ন কার্যক্রম শুরু করেছেন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো কামরুজ্জামান প্রশিক্ষনার্থীগণকে অবগত করেন। তিনি আরো বলেন যে এই কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শ্যামনগরে ডিয়ার্সের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ
  • শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মহফিল
  • দাকোপে নবযাত্রা প্রকল্পের যুব উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
  • শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত- ২
  • শ্যামনগর ফুটবল একাডেমি ও শ্যামনগর দূর্বার সংঘের ভিত্তি প্রস্তর স্থাপন
  • শ্যামনগরে সুপ্রিয় পানির তীব্র সংকট
  • শ্যামনগর বাদঘাটা গ্রামের মানুষের স্বপ্ন পূরণ করলেন এড. জহুরুল হায়দার