নলতা শরীফ ফ্যান্স ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

Share Button

মনিরুজ্জামান মহসিন ::
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা শরীফ ফ্যান্স ক্লাবের আয়োজনে স্থানীয় সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপির নলতার বাসভবনে ২৮ রমজান, ১৪ জুন বৃহস্পতিবার বিকালে ইফতার মাহফিল উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

জনকল্যাণমুখী বিভিন্ন কার্যক্রমকে সামনে রেখে সকলের সহযোগিতায় কিছু নিবেদিত ছাত্রের অক্লান্ত পরিশ্রমে ২০১৫ সালে প্রতিষ্ঠিত নলতা শরীফ ফ্যান্স ক্লাবের উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার শামছুর রহমান।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র ফ্যান্স ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক, যুব সমাজ তথা সফল রাজনৈতিক সংগঠক ও নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. তারিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও নলতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম আসাদুর রহমান সেলিম, নলতা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম, নলতা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল হক এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নলতা শরীফ ফ্যান্স ক্লাবের কর্মকর্তা মো. ফিরোজ হোসেন।

ছাত্রলীগ নেতা আছাদুজ্জামান খান রনির সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের ৮নং সদস্য নূুরুজ্জামান জামু,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খোকন, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ারুল কবীর লিটু, সমাজসেবক তারিকুল ইসলামের পিতা আালহাজ্জ মো.ওমর হালদার,নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ আনিছুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক পিয়ার আলী পিরু, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, ডা. রুহুল হক এমপি’র স্থানীয় প্রতিনিধি ও আ’লীগ নেতা মো. আবু খালেক, মো. সাইদুল ইসলাম সরদার, মো. সেলিম উল্যাহ সহ নলতা, কালিগঞ্জ, দেবহাটা ও আশাশুনি থেকে আগত ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামীলীগ ও এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ, সুধীবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ তথা নানা শ্রেণি-পেশার প্রায় ৫শত ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি সহ বক্তাগণ বলেন- পবিত্র মাহে রমজান আমাদের থেকে বিদায়ের পথে। আমরা প্রচন্ড গরমের মধ্যেও মহান আল্লাহ তায়ালার আদেশ মেনে সারাদিন পানাহার থেকে বিরত আছি। পবিত্র মাহে রমজান আমাদেরকে বাকী ১১ টি চলার শিক্ষা দেয়। তাই আমারা পবিত্র মাহে রমজানে যেমন একই কাতারে বসে ইফতার করছি তেমনি সারাটাজীবন ধনী-গরীব, ধর্ম-বর্ণ এক অপরের ভেদাভেদ ভুলে একইভাবে পথ চলতে পারি সে কামনা করি।

বক্তাগণ আরো বলেন- যে বাড়ীতে বসে আমরা আজ ইফতার করছি উনি আমাদের অভিভাবক, আমাদের নেতা, সাতক্ষীরা-৩ আসন তথা জেলার উন্নয়নের রূপকার আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।

এমপি মহোদয়ের অসুস্থ্য স্ত্রী, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত তার মেয়ের শ্বশুর সহ সকল নিহতের জন্য দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ আসন থেকে পুণরায় যাতে অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হককে এমাপি নির্বাচিত করার মাধ্যমে মন্ত্রী বানানোর পথ সুগম হয় সেজন্য সু-সংগঠিতভাবে সকল ভেদাভেদ ভুলে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান বক্তাগণ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফেজ মো. হাবিবুর রহমান।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • নলতাসহ আশেপাশের এলাকায় ঈদের জামাতের সময় সূচি
  • হযরত খানবাহাদুর আহছানউল্লা (র:) একজন আলোকবর্তিকা মানুষ ছিলেন : রুহুল হক এমপি
  • কালিগঞ্জে একটি ব্যাবসায়ী প্রতিষ্ঠানে লক্ষাধিক টাকার মালামাল চুরি
  • নলতা শরীফ প্রেসক্লাবের ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
  • দাকোপে নবযাত্রা প্রকল্পের যুব উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
  • নলতা শরীফে বিশ্বের ২য় বৃহত্তম ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • কালিগঞ্জে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত