শ্যামনগরে ডিয়ার্সের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Share Button

আব্দুল আলিম ::
“ডিয়ার্স বাংলাদেশ” একটি অলাভজনক, অরাজনৈতিক,সেচ্ছাসেবী বে-সরকারী উন্নয়ন মুলক সংস্থা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমতি ক্রমে ২০০৭ সাল থেকে জলবায়ু পরিবর্তন, শিক্ষা, স্বাস্থ্য,পরিবেশ গঠন, ক্ষুদ্র সঞ্চয়ে উদ্বুদ্ধকরন, দারিদ্রতা হ্রাস, ক্ষমতায়নের সঠিক দিক নির্দেশনার লক্ষে সাতক্ষীরা জেলার প্রত্যন্ত অঞ্চল শ্যামনগরউপজেলার অবহেলিত নারী ও পুরুষের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এরই অংশ হিসাবে বুধবার সকাল ১০ টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ৭নং মুন্সীগঞ্জ ইউনিয়নে অবস্থিত সুন্দরবন প্রেসক্লাব প্রাঙ্গনে শতাধিক অসহায় দরিদ্র, প্রতিবন্ধী ও বাঘ বিধবাদের মাঝে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ডিয়ার্স-এর উদ্যেগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। যার প্রতিটি বস্তায় ছিল সেমাই,চিনি,বাদাম, কিসমিস সহ অন্যান্য সামগ্রী।

ডিয়ার্স বাংলাদেশের সভাপতি গাজী আল ইমরানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম এম আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতারন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং বুড়িগোয়লিনী ইউনিয়নের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, দপ্তর সম্পাদক রুবেল হোসেন, সুন্দরবন প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক পিযুষ বাউলিয়া পিন্টু সদস্য রাকিবুল হাসান, ডিয়ার্সের সহ সভাপতি বেলাল হোসেন, হিসাব রক্ষক মনিরুজ্জামান মিন্টু, নির্বাহী সদস্য ডাঃ আফতাবুজ্জামান (জামাল হোসেন), সদস্য ওসমান গনী সোহাগ ও আসলাম হোসেন প্রমূখ।

ঈদ সামগ্রী বিতরন কালে ডিয়ার্স-এর সভাপতি গাজী আল ইমরান বলেন, ডিয়ার্স-এর উদ্যোগে অসহায় হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন প্রোগ্রাম সুষ্ঠ ভাবে শেষ করতে পারায় মহান আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি । একই সাথে সংশ্লিষ্ট ডিয়ার্স-এর সকল সদস্য কে ধন্যবাদ জানাচ্ছি। ডিয়ার্স সমাজের অবহেলিত মানুষের পাশে এমন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে আগামীতে এ কামনা করছি।

ডিয়ার্স-এর নির্বাহী পরিচালক জনাব এম এম আব্দুল্লাহ আল মামুন বলেন- সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন (এসসিএফ) এর অর্থায়নে ও ডিয়ার্সের বাস্তবায়নে ঈদ সামগ্রী বিতরন কর্মসূচি সফলভাবে শেষ হওয়ায় সকল কে ধন্যবাদ ও মোবারকবাদ জানাচ্ছি। বিশেষ করে এসসিএফ এর নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ডিয়ার্স সব সময় অবহেলিত মানুষের জন্য কাজ করে যাবে। আমাদের এই মহান উদ্দেশ্যকে সামনে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন প্রতিষ্ঠান, সমজের বিত্তবান ও সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করছি। ঈদ সামগ্রী বিতরনে মিডিয়া পার্টনার হিসাবে ছিলেন দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দাকোপে নবযাত্রা প্রকল্পের যুব উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
  • শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত- ২
  • শ্যামনগর ফুটবল একাডেমি ও শ্যামনগর দূর্বার সংঘের ভিত্তি প্রস্তর স্থাপন
  • শ্যামনগরে সুপ্রিয় পানির তীব্র সংকট
  • শ্যামনগর বাদঘাটা গ্রামের মানুষের স্বপ্ন পূরণ করলেন এড. জহুরুল হায়দার
  • আটুলিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
  • শ্যামনগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা সম্পন্ন