কলারোয়ায় জামাইয়ের হাতে শ্বশুর খুন : অাটক ১

Share Button

কলারোয়া প্রতিনিধি ::
সাতক্ষীরার কলারোয়ায় যৌতুকের দাবীতে বৃদ্ধ শ্বশুরকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড জামাই।

ঘটনাটি ঘটেছে, সোমবার রাতে উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামে। এঘটনায় থানা পুলিশ ঘাতক জামাই আঃ জলিল (৪৫) কে আটক করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামের কাশেম আলী(৭৫)এর কন্যা রেশমা খাতুন কে উপজেলার হেলাতলা ইউনিয়নের দিগং গ্রামের হামে বিশ্বাসের ছেলে আ: জলিল এর সাথে বিয়ে দেন। বিয়ের পর থেকে দযৌতুক লোভী আঃ জলিল টাকার জন্য তার স্ত্রীকে প্রায় মারপিট করে জখম করে। কয়দিন আগে স্ত্রীকে মার পিট করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এনিয়ে কয়েকবার গ্রাম্য শালিসও হয়েছে। তার পরেও দুটি সন্তানের মুখের দিকে চেয়ে রেশমা খাতুন অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসারটি চালানোর চেষ্টা করে যাচ্ছে। পবিত্র ঈদু-উল ফিতরে বাড়িতে সিমাই, চিনিও জোটেনি তাদের। এরমধ্যে সোমবার রাত ৯টার দিকে জামাই আঃ জলিল শ্বশুর বাড়িতে আসে। বাড়িতে এসে সামনে শ্বশুর কাশেম আলীকে দেখতে পেয়ে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। সে ইঞ্জিন ভ্যান কেনার জন্য টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করাতে সে ক্ষিপ্ত হয়ে কাথাকাটা কাটির এক পর্যায়ে বৃদ্ধ শ্বশুর কাশেম আলীকে কিল চড় থাপ্পড় মারতে মারতে মাটিতে ফেলে দেয়। পরে গলা ধরে টানা হেচড়া শরু করে। এক পর্যায়ে বৃদ্ধ শ্বশুর কাশেম আলীকে গলা ধরে ধাক্কা দিয়ে ফেলে দিলে পাকা দেওয়ালের কার্নিষে লেগে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে বিষয়টি এলাকাবাসী জানতে পেরে ঘটনাস্থান থেকে যৌতুক লোভী আঃ জলিলকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ যেয়ে ওই ঘাতক জামাইকে আটক করে থানায় নিয়ে আসেন।

এঘটনায় কলারোয়া থানায় পিতা হত্যার দায়ে উপযুক্ত বিচারের দাবীতে ছোট ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এবিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান- থানায় একটি মামলা দায়ের হয়েছে।

ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার রাতেই কলারোয়া থানায় আসেন।

নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দেশের উন্নয়নে কারিগরি শিক্ষার বিকল্প নেই : এম.পি মুস্তফা লুৎফুল্লাহ
  • কলারোয়ায় আহছানিয়া মিশনের উদ্যোগে ওয়াশ ফান্ড গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
  • কলারোয়ায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • কলারোয়া থানায় ওসি মারুফ আহম্মেদ’র যোগদান
  • কলারোয়ার দেয়াড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন এর ভিত্তি প্রস্তর উদ্বোধন
  • কলারোয়া সীমান্তে মা-শিশুসহ আটক ৭
  • কলারোয়ার কেঁড়াগাছি সীমান্তে চোরাচালান ও মানব পাচার প্রতিরোধে মতবিনিময়
  • কলারোয়ায় চিকিৎসা সহায়তায় অর্ধ লক্ষ টাকা দিলেন এক কুয়েত প্রবাসী