তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত

Share Button

সেলিম হায়দার ::
সাতক্ষীরার তালায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে চূড়ান্ত পর্বের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং ট্রফি বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে কৃষ্ণকাটী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে হাজরাকাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে গাছা সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে হাজরাকাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে রবিবার (১ জুলাই) বিকালে তালা সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নবাগত নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক) মোঃ অহিদুল ইসলাম, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, তালা প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী রীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, রিসোর্স সেন্টারের ইন্সট্যাক্টর ঈমান উদ্দীন, সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ শফিউল্লাহ এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম প্রমুখ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মীর কাইয়ুম ইসলাম ডাবলু এবং মোঃ মাহফুজুর রহমান। খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ সকল অতিথিবৃন্দ।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বিশ্বকাপের সেরা উদীয়মান এমবাপে
  • ক্রোয়েশিয়াকে কাঁদিয়ে ফ্রান্সের বিশ্বকাপ জয়
  • ফ্রান্স ও ক্রোয়েশিয়ার ফাইনাল খেলা আজ
  • তৈয়ব হাসান কিংবদন্তী রেফারি
  • ইতিহাস লেখার অপেক্ষায় ক্রোয়েশিয়া!
  • স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশ নারী দল
  • ইংল্যান্ডকে বিদায় করে ফাইনালে ক্রোয়েশিয়া
  • বেলজিয়ামের স্বপ্ন ভেঙে ফাইনালে ফ্রান্স