নিখোঁজ স্বামীর সন্ধানে স্ত্রীর সংবাদ সন্মেলন

Share Button

সেলিম হায়দার ::
স্বামীকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে অপহরণ করে আটকে রেখেছে এমন অভিযোগে হোসনেয়ারা বেগম নামের এক গৃহবধূ তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

তিনি সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের মাছিয়াড়া গ্রামের শহিদুল গাজীর স্ত্রী। মঙ্গলবার (৩ জুলাই) সকাল ১০টায় তালা প্রেসক্লাবে স্বামী শহিদুল গাজীর (৪০) সন্ধান চেয়ে তিনি উক্ত সংবাদ সম্মেলন করেন। এ সময় শহিদুল গাজীর পিতা আরশাদ আলী গাজী, মাতা রহিমা বেগম, দু’ছেলে মাজেদুল (১৮) ও মাহমুদুল (২ বছর ৬ মাস) এবং একমাত্র কন্যা আম্বিয়া (১০) উপস্থিত ছিলেন। তবে পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে তার স্বামীর সাথে আপন চাচাত ভাইদের দ্বন্দ্ব ছিল বলে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার স্বামী ও শ্বশুরের সাথে চাচাতো ভাই মৃত জোবান গাজীর দু’পুত্র সবুর গাজী ও হাকিম গাজীর সাথে ৩ বিঘা জমি নিয়ে প্রায় ২ বছর ধরে বিরোধ চলে আসছিল। গত ১লা জুলাই রাত অনুমান ৮টার দিকে মাছিয়াড়ার পাঁচমাথা নামক স্থান থেকে র‌্যাব-৬ এর পরিচয় দিয়ে মাইক্রোবাসে সাদা পোশাকের ৪/৫ জনের একটি দল তুলে নিয়ে যায়। পরবর্তীতে র‌্যাব-৬ (খুলনা),সাতক্ষীরা র‌্যাবের অফিস,ডিবি অফিস ও তালা থানায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে তার শ্বশুর (শহিদুল গাজী পিতা) আরশাদ আলী তালা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

যার নং ৭৪,তারিখ ০২.০৭.২০১৮ ইং। এদিকে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা শহিদুলকে গুম করতে পারে বলে তার পরিবারের অভিযোগ। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে তার স্বামীর সন্ধান পেতে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • তালার জালালপুর জেলা ও উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত
  • তালা প্রেসক্লাবে সংবর্ধিত হলেন নবাগত ইউএনও সাজিয়া আফরীন
  • তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন
  • তালায় গলায় রশি দিয়ে পুলিশ কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা
  • তালা উপজেলায় নতুন ইউএনও সাজিয়া আফরীন
  • তালা মহিলা কলেজে নবীন বরন
  • তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত