ভোমরার ৫নং ওয়ার্ডে সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠক

Share Button

আব্দুর রহিম: বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরতে জনগণের দোর গোড়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে ভোমরা ইউনিয়নের ভোমরা গ্রামের ৫নং ওয়ার্ডে জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠকে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাঙালী জাতিকে উপহার দিয়েছেন স্বাধীন দেশ এবং তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশে^র দরবারে দিয়েছেন মর্যাদা এবং জাতির ভাগ্যোন্নয়ন। আত্মনির্ভরশীল জাতি হিসেবে পরিচিত করেছে তারই সুযোগ্য নেতৃত্বে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আজ স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান। ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে পদ্মা সেতুর। বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে থাকেনা।

জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। তাই আপনাদের উন্নয়ন ও দেশের শান্তির জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলের অবকাঠামো উন্নয়নে রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎসহ সকল সেক্টরে উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।’

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা, দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলাম, ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহিম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি শাওন ও বাংলাদেশ স্থল বন্দর ভোমরা বন্দর শাখার সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান আলিম, ইউপি সদস্য আব্দুল গনি, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবীর হোসেন, প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত নারীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও সমাধানের আশ্বাস দেন।

এসময় স্থানীয় ও দলীয় নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল গফুর গাজী।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন
  • সাতক্ষীরায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন-২০১৮ এর উদ্বোধন
  • সাতক্ষীরা পৌর আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৬৪
  • সাতক্ষীরায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
  • সাতক্ষীরায় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (১ম রাইন্ড) উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা
  • সাতক্ষীরায় দুঃস্থ মহিলাদের মাঝে ভাতা বহি বিতরণ
  • বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি আদর্শ কলেজে মতবিনিময় সভা