আশাশুনির বড়দলে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Share Button

আশাশুনি প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার বড়দলে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বড়দল ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম কামরুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিপক কুমার সানার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুস সামাদ বাচ্চু, উপজেলা কৃষকলীগের সভাপতি স ম সেলিম রেজা সেলিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জগদীশ কুমার সানা, বড়দল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক মহসীন হোসেন লিটন, কৃষকলীগ সভাপতি সোহরাব হোসেন, ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল কালাম, কৃষকলীগের মহিলা নেত্রী হাফিজা খাতুন তমা, উপজেলা যুবলীগ নেতা সাংবাদিক এমএম সাহেব আলী, আনিছুর রহমান বাবলা।

উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন। বিশেষ বক্তা ছিলেন সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদ, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক মিঠুন ইসলাম, আশাশুনি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান তাজ, সাধারণ সম্পাদক তানভীর রহমান রাজ, ছাত্রলীগ নেতা শাহারুল ইসলাম, সাকিল আহমেদ, জয়নাল আবেদীন, আল আমিন হোসেন, সৌরভ কুমার প্রমুখ।

প্রধান অতিথি এবিএম মোস্তাকিম তার ভাষণে বলেন, যে সরকার দেশের মানুষকে শান্তিতে রেখেছে, নিরলসভাবে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাচ্ছে। সেই সরকারের জন্য আমাদেরও সহযোগিতা করা নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

তিনি উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার গঠনের আহবান জানান।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আশাশুনিতে মৎস্য ঘেরের মাছ লুটের প্রতিকারে সংবাদ সম্মেলন
  • আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার- ২
  • আশাশুনির দু’স্থানে পাউবো ভেড়ী বাঁধে ভাঙ্গন
  • আশাশুনিতে পদোন্নতিপ্রাপ্ত প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময়
  • আশাশুনিতে সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন
  • আশাশুনির ১৬৬ প্রাইমারী স্কুলে বৃক্ষ বিতরণ
  • আশাশুনিতে ওয়ার্ল্ড ভিশনের ব্যবসা পরিকল্পনা বিষয়ক কর্মশালা
  • আশাশুনির মৌলভী আব্দুল লতিফ কলেজের কার্যক্রম শুরু