ঈদের ধারাবাহিকে মোশাররফ-ইশানা

Share Button

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সম্প্রতি সাত পর্বের একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘হায় সমশেদ’। এতে মোশাররফের বিপরীতে দেখা যাবে লাক্স তারকা ইশানাকে। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ, পরিচালনা করেছেন মারুফ মিঠু।

গল্প প্রসঙ্গে মিঠু বলেন, ‘একজন মানুষ যখন ঘুষ খাওয়া শুরু করে, তখন যে তার সব নৈতিকতা বিসর্জন দিতে হয় এবং সে যে মানুষ থেকে একজন অমানুষে রূপান্তরিত হয়Ñ তাই এ নাটকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’ নাটকে মোশাররফ করিম সমশেদ চরিত্রে এবং তার প্রেমিকা প্রান্তি চরিত্রে অভিনয় করেছেন ইশানা। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এর দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, “মিঠুর সঙ্গে এর আগেও বেশ কিছু কাজ করেছি। সে খুব যতœ নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করে। তার প্রতি আস্থা আছে বলেই আমার প্রযোজিত ধারাবাহিক নাটক ‘তিনি আসবেন’ তাকে দিয়েই নির্মাণ করিয়েছিলাম। তার নির্দেশনায় যতগুলো নাটকে অভিনয় করেছি, বলা যায় প্রায় প্রতিটিই দর্শকপ্রিয় হয়েছে। ‘হায় সমশেদ’ জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে। আমার চরিত্রটি একটু ভিন্ন রকম। আশা করছি দর্শকের ভালো লাগবে।”

ইশানা বলেন, ‘অসাধারণ একটি কাজ হয়েছে। শুটিংয়ের সময়টা দারুণ উপভোগ করেছি। আর সহশিল্পী হিসেবে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করাটা অনেক ভালো লাগার। কারণ তার সঙ্গে শুটিংয়ের সময়টা ভীষণ উপভোগ করা যায়। গল্পে, আড্ডায় সময় চলে যায়। এ নাটকের প্রান্তি চরিত্রটি বেশ উপভোগ্য, যাতে দর্শক আমাকে দেখতে পাবেন।’ নাটকটিতে আরও অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই, কচি খন্দকার, প্রাণ রায় প্রমুখ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দহন নিয়ে ব্যাস্ত সময় পার করছেন চিত্রনায়িকা পূজা চেরী
  • আলিয়ার জন্য রণবীর-দীপিকা জুটিতে ভাঙন!
  • ইতালিতে রণবীর-দীপিকার বিয়ে
  • নজরুল সঙ্গীতে জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছে তালার মেয়ে বৃষ্টি
  • আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে জনসনের ‘জুমানজি’
  • অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে মুক্তি পাচ্ছে ‘বিজলী’
  • ক্যান্সার আক্রান্ত শিল্পী মিতা চৌধুরীর পাশে শিল্পী ঐক্যজোট