মান্দায় ট্রাক-মোটরবাইক মুখোমুখি সংঘর্ষে এক মোটরবাইক আরোহী নিহত

150

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় ট্রাক-মোটরবাইক মুখোমুখি সংঘর্ষে জাকিরুল ইসলাম(৩৫) নামে এক-মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। তিনি রাজশাহীর তানোর উপজেলার বাউরি বিল্লি গ্রামের সামসুদ্দিদের ছেলে। গতকাল রোববার সকাল সাড়ে ৯ টার দিকে মান্দাঁ-নিয়ামতপুর সড়কের উপজেলার বালুবাজার মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকালে জাকিরুল নিয়ামতপুরে কাজ শেষে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মান্দাঁ-নিয়ামতপুর সড়কের উপজেলার বালুবাজার মোড় নামক স্থানে পৌঁছলে নওগাঁ থেকে ছেড়ে আসা বেপরোয়া গতিতে চলা ট্রাকের সাথে-মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিকভাবে মৃত্যু ঘটে। খবর পেয়ে উপপরিদর্শক ফহিম উদ্দিন ও সঙ্গীয় পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। তবে ট্রাকটি ফেলে চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

মান্দা থানার চলতি দায়িত্বে পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। বালু বাজার এলাকা থেকে ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন ..